সিলেটের কানাইঘাট উপজেলায় যুবলীগ নেতা খুন

    0
    3

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বর,জসিম উদ্দিনঃ কানাইঘাট উপজেলায়
    মুখোশধারী দুর্বৃত্তরা যুবলীগ নেতা নজরুল ইসলামকে জবাই করে হত্যা করেছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে কানাইঘাট বাজার থেকে মোটর সাইকেল দিয়ে তার বাড়ীর উদ্দেশ্যে রওয়না দিলে কানাইঘাট বাইপাস সড়কে আসা মাত্র মুখোশধারী দুর্বৃত্তরা তাকে মোটর সাইকেল থেকে নামিয়ে জবাই করে পালিয়ে যায়। পরে কানাইঘাট থানা পুলিশ সুরমা ব্রিজ সংলগ্ন নয়াতালুক গ্রাম এলাকা থেকে তার লাশ উদ্ধার করে।

    কানাইঘাট থানার ওসি জানান, জামায়াত-শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে গতকাল রাতে বাড়ি ফেরার পথে তিনি খুন হন। নিহত নজরুল ইসলাম (৩০) কানাইঘাট পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তার বাড়ি দলর মাটি গ্রামে। তার লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানা যায়।

    কানাইঘাট পৌর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক লুৎফুর রহমানের অভিযোগ, জামায়াত-শিবিরের কর্মীরাই নজরুলকে কুপিয়ে হত্যা করেছে। তিনি বলেন, শনিবার রাত ৯টার দিকে কানাইঘাটে জামায়াত-শিবির কর্মীদের হামলায় পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কেএইচ এম আব্দুল্লাহও  গুরুতর আহত হন। এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে ফেরার পথেই নজরুল খুন হন।
    নজরুলের হত্যাকাণ্ডের পর রাত দেড়টার দিকে দলইমাটি গ্রামে হারুন মিয়া নামের এক জামায়াতকর্মীর বাড়িতে আগুন দেয়া হয় দলটির নেতারা অভিযোগ করেন।তবে পুলিশ বলছে, এ ধরনের কোনো অভিযোগ তারা পাননি।পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানিয়েছেন কানাইঘাট থানার ওসি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here