সিলেটের ওসমানীনগর ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ভাংচুরঃআহত-২০

0
44
সিলেটের ওসমানীনগর ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ভাংচুরঃআহত-২০
সিলেটের ওসমানীনগর ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ভাংচুরঃআহত-২০

আমার সিলেট ডেস্কঃ সিলেটের ওসমানীনগর এলাকার তাজপুর ডিগ্রী কলেজে দুই শিক্ষার্থীর দ্বন্দ্বের জের ধরে উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এই ঘটনায় ২০ জন আহত হয়েছে। এ সময় অর্ধশতাধিক ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন ২০২২) বিকেল ৪টার দিকে উপজেলার তাজপুর বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের সময় প্রায় ঘণ্টা ব্যাপী সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। সংঘর্ষ চলাকালে কয়েকটি যানবাহনও ভাংচুর করা হয়।

এ অবস্থায় উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশে শুক্রবার (১০ জুন) সকাল ১০টা পর্যন্ত তাজপুর বাজার এলাকার সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ষোষণা করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, তাজপুর ডিগ্রী কলেজের দুই শিক্ষার্থীর দ্বন্দ্বের জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। পরে বেলা দুইটার দিকে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাজপুর বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উপজেলা ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা দুই ভাগে বিভক্ত হয়ে হামলা পাল্টা হামলা চালায়।

এক পর্যায়ে সংঘর্ষ এলাকায় ছড়িয়ে পড়লে বাজারে ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করে দেয়। বিকেল ৪টার দিকে আরেক দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রুপ। বর্তমানে থমথমে অবস্থা,পুলিশের কড়া পাহারায় এলাকায় স্বস্থিরতা বিরাজ করছে।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here