সিলেটের আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির সমঝোতা স্মারক

0
51
সিলেটের আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির সমঝোতা স্মারক

নুরুজ্জামান ফারুকী,আমার সিলেট ডেস্কঃ আজ ৭ই ডিসেম্বর ২০২১ইংরেজী বেলা বিকাল ৪ টায় বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) এর ঢাকাস্থ শিল্প গবেষণা ও প্রযুক্তি ইন্সটিটিউট (টিটিআই) মিলনায়তনে সিলেটে নব প্রতিষ্ঠিত আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটি এবং  বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) এর টুল ও টেকনোলজি ইন্সটিটিউট এর  মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

ঢাকাস্থ শিল্প গবেষণা ও প্রযুক্তি ইন্সটিটিউট (টিটিআই) মিলনায়তনে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান

উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষরএর মাধ্যমে যৌথ গবেষণা, প্রশিক্ষণ ও উদ্ভাবনী কার্যক্রম গ্রহণ করা হবে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বিটাকের মহাপরিচালক (সরকারের অতিরিক্ত সচিব) আনোয়ার হোসেন  চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন ড. সৈয়দ ইহসানুল করিম, পরিচালক, বিটাক। প্রধান অতিথি ছিলেন আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটি এর বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা, উন্নয়ন অর্থনীতিবিদ বীর মু্ক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির, বিশেষ অতিথি ছিলেন ড. মোহাম্মদ নাজমুল হক, উপাচার্য, আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটি, সিলেট, এবং বিশ^বিদ্যালয়ের ম্যানেজিং ট্রাস্টি ড. আহমদ আল ওয়ালী।

উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটি এর পক্ষে রেজিস্ট্রার সৈয়দ জগলুল পাশা (সাবেক যুগ্মসচিব) এবং বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) এর পক্ষে পরিচালক ড. সৈয়দ ইহসানুল করিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here