Saturday 31st of October 2020 12:59:23 AM
Sunday 19th of July 2015 06:49:12 PM

সিরাজগঞ্জ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত-১৫ঃতদন্ত কমিটি

জেলা সংবাদ, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিরাজগঞ্জ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত-১৫ঃতদন্ত কমিটি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জুলাইঃ সিরাজগঞ্জ সদরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ১৫ যাত্রী নিহত ও অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

আজ (রোববার) ভোর ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মূলিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, চট্রগ্রাম থেকে বগুড়াগামী সাবিবর হোসেন পরিবহন ও সৈয়দপুর থেকে ঢাকাগামী বাস দুটি ঘটনাস্থলে পৌছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই উভয় কোচের চালকসহ ১২ জনের মৃত্যু হয়। আহত হয়েছে অন্তত ৫০ জন।

ঘটনার পর সেতু বিভাগ, ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযানে অংশ নেয়। সংবাদ পেয়ে জেলা প্রশাসক বিল্লাল হোসেন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ ও সেতু বিভাগের ট্রাফিক ম্যানেজার লে. কমোডর মুজাহিদ উদ্দিন ঘটনাস্থল ও সদর হাসপাতাল পরিদর্শন করেন।  আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অভিসার ফরিদুল ইসলাম জানান, সকাল ৭টা পর্যন্ত সদর হাসপাতালে ১৪টি লাশ পৌছেছে এবং ২৫ জনকে ভর্তি করা হয়।

জেলা প্রশাসক বিল্লাল হোসেন জানান, নিহতদের লাশ পরিবহনের জন্য জনপ্রতি ১০ হাজার করে টাকা প্রদান করা হবে। আহতরা যাতে প্রয়োজনীয় চিকিৎসা পায় সে বিষয়টি মনিটরিং করা হচ্ছে। সদর হাসপাতালে বাইরেও শহরের কয়েকটি ক্লিনিকে রোগী ভর্তি করা হয়েছে।

এদিকে, এ দুর্ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসানকে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করেছেন জেলা প্রশাসক বিল্লাল হোসেন।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc