Friday 18th of September 2020 05:46:16 PM
Tuesday 15th of December 2015 04:10:35 PM

সিরাজগঞ্জে মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের নিহত-৮:আহত-১৩

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিরাজগঞ্জে মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের নিহত-৮:আহত-১৩

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫ডিসেম্বরঃ সিরাজগঞ্জে তেলবাহী লরির সাথে যাত্রীবাহী নসিমনের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারে আটজন নিহত ও অন্তত ১৩ জন আহত হয়েছেন।

শাহজাদপুর উপজেলার গাড়াদহে আজ (মঙ্গলবার) সকাল সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শাহজাদপুরের বড় মহারাজপুর গ্রামের অঞ্জনা (২৫), অজুফা বেগম (৬০), মকবুল হোসেন (৪০), সোবাহান মিয়া (৪০), ফিরোজা খাতুন (৩০) ও বর্ণা খাতুন (১০), জালাল উদ্দিন ও রেনু খাতুন। আহতদের শাহজাদপুর ও উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, তেলবাহী লরিটি উত্তরবঙ্গ থেকে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি নৌবন্দরে যাচ্ছিল। অপরদিকে, শাহজাদপুর থেকে একটি যাত্রীবাহী নসিমন উল্লাপাড়া যাচ্ছিল। লরিটি গাড়াদহে পৌঁছালে সামনের চাকা ফেটে যায়। এ সময় লরিচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে নসিমনকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায় লরিটি। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত এবং ১৬ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে পৌঁছে হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসাধীন অবস্থা আরো তিনজন মারা যান।

এ ব্যাপারে শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আহমেদ জানান, ঘটনার পর তাৎক্ষণিকভাবে সবাইকে উদ্ধার করা হয়। গুরুতর আহতদের চিকিৎসা নিশ্চিত করারও ব্যবস্থা নেয়া হয়েছে।

নিহত ফিরোজা খাতুন স্বামী রেজাউল জানান, তাঁর ভাইয়ের ছেলের খাতনা অনুষ্ঠানে যোগ দিতে তাঁদের পরিবারের ২২ জন সদস্য ঢাকা যাওয়ার জন্য উল্লাপাড়া রেল স্টেশনে যাচ্ছিলেন। পথে তেলবাহী লরির সঙ্গে তাঁর স্বজনদের বহনকারী নসিমনের সংঘর্ষ হয়। এতে নসিমনটি দুমড়ে মুচড়ে যায়। এতে তাঁর পরিবারের আট সদস্য নিহত হন।

এদিকে, নরসিংদীর রায়পুরা উপজেলার থানাবাড়ী এলাকায় ঢাকা থেকে কিশোরগঞ্জগামী একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে।

আজ সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রেল কর্তৃপক্ষ জানিয়েছে, সকালে এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটির ইঞ্জিনসহ দুটি বগি লাইনচ্যুত হয়। এর পর থেকে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন এসে উদ্ধারকাজ চালাচ্ছে।

ভৈরব জোনের সহকারী রেল-প্রকৌশলী মোজাম্মেল হক বলেন, থানাবাড়ীতে রেল স্টেশনে কাছে ট্রেন লাইনচ্যুত হয়েছে। উদ্ধারকাজ চলছে। যত তাড়াতাড়ি সম্ভব উদ্ধারকাজ সম্পন্ন করে রেল যোগাযোগ স্থাপন করা হবে।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc