Wednesday 21st of October 2020 04:40:35 AM
Monday 2nd of March 2015 11:40:31 PM

সিভিল সার্জন ডা.হারিছ উদ্দিন দুর্নীতি মামলায় কারাগারে

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিভিল সার্জন ডা.হারিছ উদ্দিন দুর্নীতি মামলায় কারাগারে

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২মার্চঃ সুনামগঞ্জে সাবেক সিভিল সার্জন ডা. হারিছ উদ্দিনকে দুর্নীতির মামলায় কারাগারে পাঠানো হয়েছে। গতকাল রবিবার সুনামগঞ্জের ¯েপশাল জজ ও জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ ইসরাইল হোসেন তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন, পাবলিক প্রসিকিউটর এডভোকেট শফিকুল আলম এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট জহুর আলী। মামলার অন্যান্য আসামিরা হলেন, সুনামগঞ্জের সাবেক অতিরিক্ত জেলা প্রসাশক কামরুল অলম, বাংলাদেশ সরকারি কর্মকমিশন সিলেট বিভাগের সহকারী পরিচালক আব্দুল হালিম এবং সুনামগঞ্জ সিভিল সার্জন অফিসের অফিস সহকারী আব্দুল খালিক।
মামলার  থেকে জানা যায়, ২০১৪ সালের ২২ এপ্রিল দুর্নীতি দমন কমিশন সমন্বিত সিলেট জেলা কার্যালয়ের আব্দুস ছালাম বাদী হয়ে ঐ ছয়জনকে আসামি করে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় বলা হয়, ২০১০ সালে সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগের অধীনে বিভিন্ন পদে নিয়ম বহির্ভূতভাবে ১২০ জন লোক নিয়োগ দেওয়া হয়।

এ নিয়োগে মুক্তিযোদ্ধা কোটায় ৩০ ভাগ হিসেবে ৩৬ জনের স্থলে ৩২ জন, এতিম-প্রতিবন্ধী কোটায় ১০ ভাগ হিসেবে ১২ জনের স্থলে ১জন, আনসার/ভিডিপি কোটায় ১০ ভাগ হিসেবে ১২ জনের স্থলে চারজন এবং উপজাতীয় কোটায় ৫ ভাগ হিসেবে ৬জনের স্থলে কোনো লোক নেওয়া হয়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc