Friday 19th of July 2019 04:12:21 PM
Tuesday 25th of June 2019 10:31:53 PM

সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিল’র নুতন পরিষদ গঠিত

আন্তর্জাতিক, প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিল’র নুতন পরিষদ গঠিত

নাইম আবদুল্লাহঃ গত ২৩ জুন (রোববার) দুপুরে সিডনিরইঙ্গেলবার্নস্থ দাওয়াত রেস্টুরেন্ট ওফাংশন সেন্টারে অস্ট্রেলিয়া প্রবাসিবাংলাদেশি লেখক ও সাংবাদিকদেরঐক্যবদ্ধ সংগঠন ‘সিডনি প্রেস অ্যান্ডমিডিয়া কাউন্সিল’র নির্বাচনঅনুষ্ঠানের মাধ্যমে নুতন কার্যকরী পরিষদ গঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে সদস্য আলতাফ হোসাইনের পবিত্র কুরআন তেলয়াত ও আসিফ ইকবালের বাংলা তর্জমার পর কাউন্সিলের সভাপতি ডঃ এনামুল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মেদ আব্দুল মতিনের সঞ্চালনায় উপস্থিত ৫৩ জন সদস্যদের পারস্পরিক পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়।

কাউন্সিলের কোষাধ্যক্ষ মাকসুদা সুলতানা বিগত বছরের বার্ষিক প্রতিবেদন পেশ ও অনুমোদনের পর বিদায়ী সভাপতি কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষনা করে নির্বাচন কমিশনকে নির্বাচন পরিচালনার অনুরোধ জানান।

সংক্ষিপ্ত চা বিরতির পর নির্বাচন কমিশনার ডঃ ওয়ালিউর রহমান ও সহকারী নির্বাচন কমিশনার ডঃ সাজ্জাত হোসেন ও এনাম হকের কাছে রিটার্নিং অফিসার নাইম আবদুল্লাহ ১৩ সদস্য বিশিষ্ট নুতন কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের জন্য জমাকৃত মনোনয়ন পত্রগুলি হস্তান্তর করেন।

নির্বাচন কমিটি যাচাই বাছাই শেষে আগামী দুই বছরের জন্য ড. এনামুলহককে সভাপতি এবং মোহাম্মাদআবদুল মতিনকে সাধারণ সম্পাদককরে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরীপরিষদের নাম ঘোষনা করেন।

কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যরাহলেন, মোহাম্মাদ আবদুল্লাহ ইউসুফশামীম (সিনিয়র সহ সভাপতি),মোহাম্মেদ আসলাম মোল্লা (সহসভাপতি),  শিবলী আবদুল্লাহ (সহসভাপতি), আবদুল আউয়াল (যুগ্নসাধারণ সম্পাদক), মাকসুদা সুলতানা(কোষাধ্যাক্ষ), মিজানুর রহমান সুমন(প্রচার ও প্রকাশনা সম্পাদক), নামিদফারহান (সাংস্কৃতিক সম্পাদক) ওমোহাম্মাদ আসিফ ইকবাল (মিডিয়াঅ্যান্ড কমুনিকেশন সম্পাদক)।কার্যকরী পরিষদের সন্মানিত সদস্যরাহলেন নাইম আবদুল্লাহ, ডঃ ফজলেরাব্বি ও মোহাম্মাদ রেজাউল হক।

এই সময় কাউন্সিলের সকল সদস্যরা তুমুল করতালির মাধ্যমে নুতন কার্যনির্বাহী কমিটির সদস্যদের স্বাগত ও অভিনন্দন জানান।

নব নির্বাচিত সভাপতি ডঃ এনামুল হক ও সাধারন সম্পাদক মোহাম্মেদ আব্দুল মতিন তাদের সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলের সকল সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী দিনগুলিতে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

নুতন কমিটির পক্ষে কাউন্সিলের সহ সভাপতি আসলাম মোল্লা প্রবাসী সাংবাদিকদের আইনগত ও আনুসাঙ্গিক প্রশিক্ষন সহ অন্যান্য কমিউনিটির সংবাদ মাধ্যমগুলির সাথে একই সাথে কাজ করা সহ বেশ কিছু নুতন প্রস্তাব পেশ করেন। সবশেষে সিনিয়র সহ সভাপতিমোহাম্মাদ আবদুল্লাহ ইউসুফশামীমের পরিচালনায় মোনাজাতের পর সবাইকে মধ্যাহ্ন ভোজের আমন্ত্রন জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc