Thursday 22nd of October 2020 04:05:26 AM
Saturday 25th of April 2015 09:58:58 PM

সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে খালেদা জিয়া রাজনীতি পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছেঃমেনন

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে খালেদা জিয়া রাজনীতি পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছেঃমেনন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫এপ্রিল,সুজয় কুমার বকসীঃ বেসরকারী বিমান ও পর্যটন  মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বেগম খালেদা জিয়া সিটি কর্পোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে নতুন করে উস্কানি দিয়ে রাজনীতি পরিস্থিতি ঘোলাটে করতে চাচ্ছেন। পেট্রোল বোমা মেরে যারা মানুষ মারে তাদেরকে এদেশের জনগন ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে।

তিনি শনিবার (২৫ এপ্রিল) দুপুরে নড়াইলের লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য-সাংস্কৃতি প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও জাতীয় পর্যায়ে পদকপ্রাপ্ত খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শিক্ষকদের সম্পর্কে তিনি বলেন, চিকিৎসা ভাতা, বাড়িভাড়া বৃদ্ধি সহ স্বতন্ত্র বেতন কাঠামো বাস্তবায়ন করা হবে এবং আলাদা নিয়োগবিধি তৈরি করা হবে। তিনি আরো বলেন, গত তিনমাস ধরে খালেদা জিয়া সহ ২০ দলীয় জোট হরতাল অবরোধ করে শিক্ষার্থীদের প্রতি কোন সহানুভুতি দেখাননি। তবে বছরের প্রথমেই শিক্ষার্থীরা হাতে বই পাওয়ায় ঘরে বসে পড়াশোনা করায় তেমন কোন ক্ষতি হয়নি। এই সরকারের আমলে যে কোন পাবলিক পরীক্ষার ফলাফলের দিকে তাকালে দেখা যায় শিক্ষার্থীরা অনেক এগিয়ে গেছে।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশেষ অতিথি নড়াইল জেলা প্রশাসক আব্দুল গাফফার খান, জেলা পরিষদ প্রশাসক  এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় কুমার দাসসহ অনেকে। সভা শেষে তিনি বিজয়ী প্রতিযোগি ও  জাতীয় পর্যায়ে পদকপ্রাপ্ত খেলোয়াড়দের মাঝে পুরস্কার ও ক্রেস্ট বিতরণ করেন। এর আগে স্কুলের ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সকলকে মুগ্ধ করে তোলে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc