সিএম তোফায়েল সামি’র মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন’র শোক

0
129
সিএম তোফায়েল সামি’র মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন’র শোক

জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র সাবেক সভাপতি এবং জালালাবাদ ভবন ট্রাষ্ট্রের সদস্য সিএম তোফায়েল সামি (৮১) অদ্য সোমবার ৬ ডিসেম্বর দুপুর ২ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সিএম তোফায়েল সামি দেশের ব্যাংকিং সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। অবসর সময়ে সমাজসেবক হিসাবে তিনি সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছেন। ঢাকাস্থ সিলেট বিভাগবাসীর প্রাচীনতম সংগঠন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র দুই মেয়াদে নির্বাচিত সভাপতি ছিলেন। মরহুমের গ্রামের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে। তিনি সাবেক পররাষ্ট্র সচিব ও তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা জনাব সিএম শফি সামির বড় ভাই। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও সহধর্মিণীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সিএম তোফায়েল সামি’র মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা’র সভাপতি ড. এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ, জালালাবাদ ভবন ট্রাষ্টের চেয়ারম্যান জনাব আব্দুল হামিদ চৌধুরী ও সেক্রেটারি জনাব আব্দুল কাইয়ুম চৌধুরী এবং জালালাবাদ শিক্ষা ট্রাষ্ট্রের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফরাসউদ্দিন ও সদস্য সচিব জনাব জালাল আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা বলেন সিলেটবাসী একজন কৃতি সন্তানকে হারালো। তিনি সমাজে অত্যন্ত জনপ্রিয় ও গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here