সার্ক মানবাধিকার মৌলভীবাজার জেলা আহ্বায়ক কমিটি গঠন

    0
    8

    নিজস্ব প্রতিনিধিঃ দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংস্থা সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর মৌলভীবাজার জেলায় ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

    জানা গেছে,সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর সেবা দেশের প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে পৌঁছে দিতে এবং এর কার্যক্রম আরও গতিশীল করতে সংগঠনের মধ্যে নতুন সদস্যদের উৎসাহিত করার লক্ষ্যে গত ১১ জানুয়ারী-২১ সোমবার সার্ক মানবাধিকার ফাউন্ডেশন’র কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তক্রমে সংস্থার মহাসচিব অধ্যাপক মোহাম্মদ আবেদ আলী স্বাক্ষরিত ও প্রকাশিত এক চিঠিতে আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম পত্রিকার প্রধান সম্পাদক ও শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আনিছুল ইসলাম আশরাফীকে আহ্বায়ক ও সাংবাদিক মোঃ রুয়েল খান আশরাফুলকে সদস্য সচিব করে মৌলভীবাজার জেলা ৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

    অনুমোদন পত্র অনুযায়ী পত্র প্রাপ্তির ২ (দুই) মাসের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করে প্রস্তাব আকারে কেন্দ্রীয় সদর দপ্তরে প্রেরণ করতে হবে।

    সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা আহ্বায়ক কমিটি নিম্নরূপ,আহবায়ক মুহাম্মদ আনিছুল ইসলাম আশরাফী,যুগ্ন আহবায়ক মোঃ সোহেল আহমদ, সদস্য সচিব মোঃ রুয়েল খান আশরাফুল, সদস্য আব্দুল মুকিত,মঈনুদ্দিন আহমদ,হারুনুর রশিদ ও মোহাম্মদ মকবুল হাসান ইমরান।