সার্ক মানবাধিকার ফাউন্ডেশন’র শ্রীমঙ্গল শাখার অভিষেক

    0
    11

    নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গলঃ দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার কমিটির আয়োজনে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ষষ্ঠতম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে “মানবাধিকার সুরক্ষায় আমাদের করনীয়” শীর্ষক আলোচনা সভা ও নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।
    সোমবার(৮ফেব্রয়ারি) সন্ধ্যা ৮ ঘটিকায় শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ সাতগাঁও টাউয়ারের হোটেল শ্রীমঙ্গল ইন কনফারেন্স হল রুমে কেক কেটে ষষ্ঠতম প্রতিষ্টা বার্ষিকী ও নবগঠিত শ্রীমঙ্গল উপজেলা কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।
    জানা যায়, ২০১৫ সালের ৮ ফেব্রুয়ারি বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করে সংগঠনটি। আইনের শাসন, গণতন্ত্র ও মানবাধিকার সুরক্ষায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন নামে সরকার অনুমোদিত একটি মানবাধিকার ফাউন্ডেশন। নির্যাতন, দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে মানবাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি এবং প্রতিরোধসহ বাংলাদেশসহ সার্কভুক্ত দেশ গুলোতে বিভিন্ন সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন।

    সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার অভিষেকে উপস্থিত সমাজসেবক নেতৃবৃন্দ।

    সার্ক মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল শাখার সভাপতি ফারুক হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ এর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি অধ্যাপক ইসলাম উদ্দিন,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সার্কেল সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক, শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা আহ্বায়ক ও আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক মোহাম্মদ আনিছুল ইসলাম আশারাফী শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন মিডিয়াকর্মী, মানবাধিকার কর্মী,স্থানীয় শিক্ষক, ব্যবসায়ী ও সংগঠক প্রমুখ।