Thursday 22nd of August 2019 12:41:04 AM
Monday 10th of June 2019 12:54:04 AM

সারী-গোয়াইন সড়কে মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত-৪

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সারী-গোয়াইন সড়কে মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত-৪

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সারী-গোয়াইনঘাট সড়কে লেগুনা সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘঠনাস্থলে নিহত ১, আহত ৪, প্রতিবাদে উত্তেজিত জনতার সড়ক অবরোধ।
গতকাল ৯ জুন রবিবার সারী-গোয়াইন সড়কের কুরিহাই নামক স্থানে সিএনজি, লেগুনার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ সদস্য দূর্ঘটনা কবলিত হলে ঘটনা স্থলে মৃত্যুর কোলে ঢলে পড়ে গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়নের লাফনাউট (মইপুর) গ্রামের ইসলাম উদ্দিনের শিশু কন্যা প্রিয়া আক্তার(১২)। আহতরা হলেন প্রিয়া আক্তারের মা ফরিদা বেগম(৩৫), সুফিয়ান আহমদ(১৬), রেজওয়ান আহমদ(১২) ও সাফায়াত হোসেন(১০), আহতদের জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

স্বজনদের সাথে আলাপকালে জানা যায়, ইসলাম উদ্দিন পরিবার নিয়ে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চারখাই এলাকায় বসবাস করে আসছেন বেশ কিছুদিন থেকে ঈদুল ফিতর উদযাপনের জন্য পরিবারের সবাইকে নিয়ে জন্ম মাটির টানে গ্রামের বাড়িতে ছুটে আসেন। আতœীয়-স্বজনের সাথে ঈদ উদযাপনের পর সিএনজি অটোরিক্সা দিয়ে চারখাইয়ে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় কবলিত হলে এলাকায় সুখের ছায়া নেমে আসে।

নাম্বার বিহীন গাড়ী ও অদক্ষ গাড়ী চালকের কারণে প্রতিনিয়ত সারী-গোয়াইনঘাট সড়কে দূর্ঘটনা ঘটলেও স্থানীয় প্রশাসন এবিষয়ে কর্ণপাত না করায় স্থানীয় জনতা সারী-গোয়াইন সড়কের আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রাম এলাকায় সড়ক অবরোধ করে রাখে। (প্রতিবেদন লেখা পর্যন্ত অবরোধ চলছে) এবং প্রিয়ার মৃতদেহ জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পড়ে রয়েছে।
এ ব্যাপারে গোয়াইনঘাট থানা পুলিশের এস আই নাছির উদ্দিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন- এলাকাবাসীর সমন্নয়ে রাস্তার অবরোধ প্রত্যাহারের চেষ্টা চলছে।

আত্রাইয়ে রবীন্দ্রনাথ ঠাকুর কৃষি প্রযুক্তি ইনস্টিটিউট এর একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর কৃষি প্রযুক্তি ইনস্টিটিউট এর চার তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

রবিবার সকালে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি ইসরাফিল আলম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, রবীন্দ্র গবেষক মতিউর রহমান, ছাত্রলীগ সভাপতি মাহাদী মসনদ স্বরুপ, সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc