সারা দেশে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও কর্মসুচি

    0
    5

    আমারসিলেট24ডটকম,২০মার্চঃ সারা দেশের জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও এবং স্মারকলিপি প্রদানের অংশ হিসেবে ঢাকা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে ঢাকা জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক আব্দুল মান্নানের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জেলা প্রশাসক শেখ ইউসুফ হারুনের কাছে তাদের স্মারকলিপিটি পৌঁছে দিয়েছেন। স্মারকলিপি পৌঁছে দেয়ার পাশাপাশি জেলা প্রশাসককে যথাযথ ব্যবস্থা নিতেও আহ্বান জানিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।
    স্মারকলিপিতে জেলা বিএনপির সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান অভিযোগ করেন, চলমান উপজেলা নির্বাচনে সরকার সমর্থিত প্রার্থীদের বিজয়ী করার জন্য সহিংসতার মাত্রা বৃদ্ধি করা হয়েছে। গত তিন দফা উপজেলা নির্বাচনে ব্যালটবাক্স ও ব্যালট পেপার ছিনতাই, কেন্দ্র দখল, বিএনপি সমর্থিত প্রার্থীদের ওপর হামলা ও ব্যাপক ভোট জালিয়াতির ঘটনা বৃদ্ধি পেয়েছে। বিএনপি সমর্থিত প্রার্থী, কর্মী ও সমর্থকদের বাড়িঘর, ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।
    ইতোমধ্যে তিন দফায় নির্বাচনী সহিংসতায় চারজন নিহত হয়েছেন। এছাড়া ধারলো অস্ত্র দিয়ে আঘাত করে বা পিটিয়ে শতশত বিরোধী দলীয় নেতাকর্মীকে জখম করা হয়েছে বলে দাবি বিএনপির।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here