সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে লাঞ্ছনার প্রতিবাদ স্টার্সবুর্গ আ’লীগ নেতার

    0
    6

    আমারসিলেট24ডটকম,২২জানুয়ারী,আবুতাহেরঃ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দীন খান আলমগীরকে লাঞ্ছিত করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্ট্রার্সবুর্গ আওয়ামীলীগ নেতা ও ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটি নেতা জাকির হোসেন ভুইয়া। গত রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ নিন্দা প্রস্তাব জানান।
    বিবৃতিতে জাকির হোসেন ভুইয়া বলেন, একজন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বর্তমান সাংসদের উপর এ ধরনের লাঞ্ছনার সঙ্গে যে বা যারা জড়িত তাদের কোন মতেই সভ্য বলা যায় না। আমাদের ভুলে গেলে চলবে না তিনি একজন সম্মানিত সাংসদ। একাত্তরের পরাজিত শক্তিরাই এ ধরনের ঘৃন্য কাজ করেছে বলে মনে করেন তিনি। যারা এসব কাজ করেছে অবিলম্বে তাদের সনাক্ত করে বিচারের সম্মুখীন করার আহবান জানান তিনি।
    সম্প্রতি একটি ধর্মীয় অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাদপুরের কচুয়া আসন থেকে নির্বাচিত সাংসদ ড. মহিউদ্দীন খান আলমগীরের উপস্থিতি হলে এ সময় উত্তেজিত জনতা সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুষ্ঠান স্থল ছেড়ে যাবার জন্য বলে। পরিস্থিতি খারাপের দিকে মোড় নিলে কিছু সংখ্যক উছৃঙ্খল জনতা মহিউদ্দিন খানকে অপমান করার চেষ্টা করে। এ সময় তাকে শারিরীকভাবেও লাঞ্ছিত করার মতো অবস্থা সৃষ্টি হয়। পরবর্তীতে স্থানীয় পুলিশ প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের সহযোগিতায় তিনি অনুষ্ঠান স্থল ত্যাগ করেন। তিনি বলেন এরকম গঠনা বর্তমান আধুনিক বাংলাদেশে কোনভাবে কাম্য নয়।তিনি আরো বলেন এ গঠনার সাথে জড়িতদের অবিলম্বে বিচারের আওতাধীন না করলে প্রবাসীরা ঐক্যবদ্ধভাবে আন্দোলন করবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here