Friday 2nd of October 2020 01:26:29 AM
Friday 17th of January 2014 06:10:19 PM

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে হেফাজতীদের জুতা নিক্ষেপঃআসামি ৩সহস্রাধিক

অপরাধ জগত, আইন-আদালত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে হেফাজতীদের জুতা নিক্ষেপঃআসামি ৩সহস্রাধিক

আমারসিলেট24ডটকম,১জানুয়ারীঃ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের ওপর হামলার ঘটনায় তিন সহস্রাধিক লোকের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে কচুয়া এএসআই মোঃ শামসুদ্দিন বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় ৪১ জনের নাম উল্লেখসহ তিন হাজার ব্যক্তিকে অজ্ঞাত হিসেবে আসামি করা হয়।

নিজ নির্বাচনী এলাকার বার্ষিক মাহফিলে জুতা নিক্ষেপের শিকার হয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। পরে পুলিশি নিরাপত্তায় তাকে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টার দিকে কচুয়া উপজেলার উজানী বার্ষিক মাহফিলে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন কচুয়ার উজানী বার্ষিক মাহফিলে যোগ দিতে যান। এ সময় সেখানকার মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে হাজারো হেফাজতী ও জামাতের সমর্থক তার বিরুদ্ধে স্নোগান দিতে থাকেন। একপর্যায়ে তার ওপর জুতা নিক্ষেপ শুরু হয়। এ সময় মঞ্চে থাকা আয়োজকদের পক্ষ থেকে তাদের শান্ত থাকতে বারবার অনুরোধ জানানো হয়। তবে সবকিছু উপেক্ষা করে হেফাজতীরা জুতা নিক্ষেপ করতে করতে তেড়ে আসে মঞ্চের দিকে।
নিরুপায় আয়োজকরা পরে পুলিশি পাহারায় মন্ত্রীকে মঞ্চ থেকে সরিয়ে নিয়ে যান। এরপর এলাকা ত্যাগ করতে গাড়িতে ওঠার সময় ফের হেফাজতীরা তার ওপর জুতা নিক্ষেপ করতে থাকে। এ সময় তার সঙ্গে থাকা পুলিশ বাধা দিলে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে দুই পক্ষে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়।
উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসন থেকে ড. মহীউদ্দীন খান আলমগীর বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, স্বরাষ্ট্রমন্ত্রী থাকা অবস্থায় রাজধানীর মতিঝিলে হেফাজতের সমাবেশ পণ্ড করার ঘটনায় বিক্ষুব্ধ ছিলেন হেফাজত কর্মীরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc