Friday 18th of September 2020 05:09:39 PM
Wednesday 9th of September 2015 12:53:30 AM

সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পরিবার’র উদ্যোগে শুভেচ্ছা বিনিময়

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পরিবার’র উদ্যোগে শুভেচ্ছা বিনিময়

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৯সেপ্টেম্বরশাব্বির এলাহী, কমলগঞ্জ :উচ্চ শিক্ষার্থে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞার যুক্তরাজ্য গমন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদর থেকে প্রকাশিত “সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ” পরিবার’র উদ্যোগে আনুষ্ঠানিকভাবে ফুলেল অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক মো. সানোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের স ালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. ইফতেখায়ের হোসেন ভূঁঞা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. জাহাঙ্গীর আলম, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো. আনোয়ার হোসেন, লখেক-গবষেক আহমদ সরিাজ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল আব্দুল চিনু, উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহীদ আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক শাব্বির এলাহী, মো. আসহাবুর ইসলাম শাওন, এস, এম, এবাদুল হক, সমাজসেবক রাসেল হাসান বক্ত, সংস্কৃতিকর্মী এমরান আহমদ, শিক্ষক মনজুর আহমদ আজাদ মান্না, শিক্ষক মো. আলমগীর হোসেন, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পাঠক ফোরামের নেতা ডা: মোনায়েম খান, মিনহাজ নাসির, রমজান আলী সিরাজী, আমির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা-কে সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পরিবার’র পক্ষ থেকে ফুলের তোড়া, মানপত্র ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কমলগঞ্জের শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া সহ সকল উন্নয়নে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞার অবদান কমলগঞ্জ উপজেলাবাসী চিরকৃতজ্ঞে স্মরণ করবে। তিনি তার কর্মের মাধ্যমে চিরজাগরুক হয়ে থাকবেন কমলগঞ্জবাসীর হৃদয়ে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc