সাধারণ মানুষকে বিভ্রান্তি করে যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে মসজিদকে ব্যবহার করছে জামাত : মেনন

    0
    12
    সাধারণ মানুষকে বিভ্রান্তি করে যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে মসজিদকে ব্যবহার করছে জামাত : মেনন
    সাধারণ মানুষকে বিভ্রান্তি করে যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে মসজিদকে ব্যবহার করছে জামাত : মেনন
    মসজিদ কমিটির নেতৃবৃন্দের সভায় মেনন
    ধর্মের নামে সাধারণ মানুষকে বিভ্রান্তি করে যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে মসজিদকে ব্যবহার করছে
    “মসজিদ আল্লাহর ঘর পবিত্র জায়গা, তাকে নিয়ে জামাত-শিবির রাজনীতি করছে। ধর্মের নামে সাধারণ মানুষকে বিভ্রান্তি করে যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে মসজিদকে ব্যবহার করছে। সত্যিকার অর্থে মসজিদের পবিত্রতা রক্ষা করতে আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। বিভিন্ন মসজিদ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতাকালে রাশেদ খান মেনন এমপি একথা বলেন।”
    গত রাতে মতিঝিল কলোনী কমিউনিটি সেন্টারে মতিঝিল, পল্টন ও শাহজাহানপুর থানার বিভিন্ন মসজিদের মসজিদ কমিটির সাথে মতিবিনিময় সভা গোলাম আশরাফ তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন আবুজর গিফারী কলেজ জামে মসজিদের সভাপতি অধ্যক্ষ নুরুর নবী সিদ্দিকী, গুলবাগ জামে মসজিদের সভাপতি এম এ জায়ের, মতিঝিল সরকারি কলোনী বায়তুল আমান জামে মসজিদের সভাপতি মোঃ ইদ্রিস মিয়া, মালিবাগ কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হুমায়ূনুজ্জামান চৌধুরী, শাহজাহানপুর রেল কলোনী গাওসুল আজম জামে মসজিদের সভাপতি শাহ আলম, রাজারবাগ পিডব্লিউডি জামে মসজিদের সভাপতি আনোয়ারুল ইসলাম খান, নয়া পল্টন জামে মসজিদের সভাপতি আব্দুল কাদের, দক্ষিণ কমলাপুর জামে মসজিদের সভাপতি মুক্তিযোদ্ধা এ্যাড. নুরুল কাদের, মালিবাগ শাহী মসজিদের সাধারণ সম্পাদক মোঃ মেজবাহ উদ্দিন প্রমুখ। মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপুর পরিচালনায় আওয়ামী লীগ, ওয়ার্কার্স পার্টি, জাসদ তথা ১৪ দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন মসজিদের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
    রাশেদ খান মেনন বলেন, ওরা ধর্মপ্রাণ মুসলমানকে বিভ্রান্ত করে ধর্মীয় উপাসনালয়সহ সংখ্যালঘুদের বাড়ি-ঘরে আগুন দিচ্ছে লুটপাট করছে এবং মানুষ হত্যা করছে। সারাদেশে আজ অস্থির পরিস্থিতি তৈরি করে দেশকে একটা অকার্যকর রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে। আমাদের বিরোধীদলীয় নেত্রী এ অরাজকতাকে উস্কে দিচ্ছে। তিনি সরাসরি যুদ্ধাপরাধীদের পক্ষে অবস্থান নিয়েছেন। যা অত্যন্ত দুঃখজনক। মেনন এই ষড়যন্ত্রের বিরুদ্ধে পবিত্র ধর্মীয় প্রতিষ্ঠানকে রক্ষার জন্য সকল মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here