Tuesday 29th of September 2020 04:36:36 PM
Wednesday 7th of May 2014 02:08:23 PM

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে জামায়াত নেতা নিহতঃবোমা উদ্ধার

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে জামায়াত নেতা নিহতঃবোমা উদ্ধার

আমারসিলেট24ডটকম,০৭মেঃ  সাতক্ষীরারকালিগঞ্জের ভদ্রখালীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জামায়াত নেতা মাওলানাআশরাফুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন।  তিনি কালিগঞ্জ উপজেলার ঠেকরা গ্রামের আদমআলীর ছেলে ও কুশখালী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি। এ সময় আহত হয়েছেপুলিশের এক এসআইসহ ৫ জন। আজ বুধবার ভোর ৪ টার দিকে উপজেলার ভদ্রখালীনামকস্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই মহসিনতালুকদার, সিপাহী কামাল, শহিদুল, জব্বার ও আহাদ। তাদেরকে কালিগঞ্জস্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  কালিগঞ্জ থানারভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রহমান জানান, গাছ কাটা ও সহিংসতাসহএকাধিক মামলার আসামী জামায়াত নেতা আশরাফুল ইসলামসহ কয়েকজন জামায়াত-শিবিরকর্মী গোপন বৈঠক করছে এমন খবরের ভিত্তিতে উপজেলার ভদ্রখালী নামক স্থানে ভোরচারটার দিকে পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়েজামায়াত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ৫/৬ টি ককটেল ও গুলি ছোড়ে।পুলিশ আত্মরক্ষার্থে সেখানে ১৯ রাউন্ড গুলি ছোঁড়ে। এ সময় গুলিবিদ্ধ হনআশরাফুল ইসলাম। আহত আশরাফুলকে  দ্রুত কালিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলেকর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন । ওসি আরও জানান, ঘটনাস্থল থেকেদুটি বোমা, বিস্ফোরিত বোমার অংশ বিশেষ ও একটি রাম-দা উদ্ধার হয়েছে।এরিপোর্ট লেখা পর্যন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদরহাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিল।তবে জেলা জামায়াতের সেক্রেটারিআজিজুর রহমান জানান, জামায়াত নেতা আশরাফুলকে রাত ১২টার দিকে তার বাড়ি থেকেপুলিশ ধরে নিয়ে গুলি করলে তিনি মারা যান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc