Saturday 26th of September 2020 09:13:47 PM
Saturday 5th of April 2014 06:32:18 PM

সাকিবের বিষয়ে প্রশ্ন তুলেছিলেন কয়েকজন পরিচালকঃপাপন

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাকিবের বিষয়ে প্রশ্ন তুলেছিলেন কয়েকজন পরিচালকঃপাপন

আমারসিলেট24ডটকম,০৫এপ্রিলঃ “প্রত্যাশার সীমাটা বোঝা উচিত” শিরোনামে আলোচিত সাক্ষাৎকারটির ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, বোর্ডের সভায় কয়েকজন পরিচালক সাকিবের বিষয়ে প্রশ্ন তুলেছিলেন। তবে এ বিষয়ে আগেই তাকে (সাকিবকে) চিঠি দেয়া হয়েছে। আজ শনিবারের মধ্যেই তার কাছে জবাব চাওয়া হয়েছে। তারপর বোর্ডের পরিচালকদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব।আজ শনিবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদিকেদের এ কথা জানিয়েছেন পাপন।

নাজমুল হাসান পাপন বলেন, “কোড অব কন্ডাক্ট অনুযায়ী বিসিবির অনুমতি ছাড়া কোনো খেলোয়াড়ই কাউকে সাক্ষাৎকার দিতে পারে না। তাই এ বিষয়ে আমরা টিম ম্যানেজমেন্টের কাছেও জানতে চেয়েছি। তবে সাকিব চিঠির জবাব দিক। তারপর এক সপ্তাহ পরে আবার বোর্ডের সভা হবে সেখানে সবার সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত হবে। শাস্তি কি হবে তা এখনই বলা কঠিন।”
বিসিবি সভাপতি আরও  বলেন, এমন কথা কোনদিন শুনিনি যে নিজের দেশে খেলা হলে চাপ হয়। এতোদিন শুনেছি নিজের দেশের মাটিতে খেলা হলে দর্শকদের কারণেই সুবিধা পায় দল।টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার পর বাংলাদেশ দলের ক্রিকেটাররা আপাতত বিশ্রামে আছেন। ১২ এপ্রিল থেকে জাতীয় লিগ নিয়ে আবার ব্যস্ত হবেন তারা। তবে সাকিবের ব্যস্ততা জাতীয় লিগ নিয়ে নয়, তিনি চলে যাচ্ছেন আইপিএল খেলতে। ১৬ এপ্রিল থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এবারের আইপিএল। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে টুর্নামেন্টটি খেলতে ৮ এপ্রিল দেশ ছাড়বেন সাকিব। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠেয় প্রথম ম্যাচেই সাকিবের কেকেআর মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ানসের।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc