Saturday 26th of September 2020 01:17:34 AM
Tuesday 10th of December 2013 01:24:46 PM

সাঈদীর মামলার সাক্ষী মোস্তফা দুর্বৃত্তদের হামলায় মারা গেছে

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাঈদীর  মামলার সাক্ষী মোস্তফা দুর্বৃত্তদের হামলায় মারা গেছে

আমারসিলেট24ডটকম,১০ডিসেম্বরঃ ১৯৭১ইং সালে  মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে জাড়িত থাকার অভিযোগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে দায়ের করা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের সাক্ষী মোস্তফা হাওলাদার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

মোস্তফা হাওলাদারের বাড়ি পিরোজপুরের জিয়ানগর উপজেলার পারেরহাট ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামে।মোস্তফা হাওলাদারের ছেলে হাফিজুল মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন সাংবাদিকদের। তিনি দাবি করেছেন, বিএনপি-জামায়াতের লোকজন তার বাবার ওপর হামলা করেছে। হামলাকারীকে তার মা চিনতে পেরেছেন বলে তিনি জানান।
তবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন দাবি করেছেন, সাঈদীর বিরুদ্ধে করা মামলার সাক্ষী মোস্তফা হাওলাদারের ওপর হামলার ঘটনায় বিএনপি বা জামায়াতের কেউ জড়িত নন।

উল্লেখ্য,গত শনিবার রাতে সিদ কেটে তাঁর নিজ ঘরে মোস্তফাকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। ওই দিন রাতেই তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc