Thursday 26th of November 2020 07:21:42 PM
Thursday 20th of March 2014 08:08:46 PM

সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীনকে লন্ডনে সংবর্ধনা

তথ্য-প্রযুক্তি, প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীনকে লন্ডনে সংবর্ধনা

আমারসিলেট24ডটকম,২০মার্চ,রকিব মনসুরগণতন্ত্রের মাতৃভূমি খ্যাত মালিন্টন্যাশনাল ও মাল্টিক্যালচারালের বৃটেনে সফররত মৌলভীবাজার জেলার বিশিষ্ট সাংবাদিক মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি, সাপ্তাহিক পাতাকুড়ির দেশ’র ব্যবস্থাপনা  পরিচালক দৈনিক জনকণ্ঠ ও বাংলা ভিশন টেলিভিশনের মৌলভীবাজার জেলার প্রতিনিধি ও ব্যবসায়ী সৈয়দ হুমায়েদ আলী শাহীনের সম্মানে ওয়েলস বাংলাদেশের কমিউিনিটি ইন ইউকের উদ্যোগে নিউপোর্টের দি ইন্ডিয়ান কটেজে এক ডিনার পার্টি ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মৌলভীবাজারের সাপ্তাহিক মৌমাছি কণ্ঠ ও ডেইলি সিলেট ডট কম-এর সম্পাদক মন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কম-এর সম্পাদক বৃটেনের বাংলা টিভির সাংবাদিক কমিউনিটি লিডার মনসুর আহমদ মকিসের সভাপতিত্বে এবং ডেইলি সিলেট ও দৈনিক মৌলভীবাজার ডট কম-এর অন্যতম পরিচালক তরম্নণ ব্যবসায়ী শাহ মো. শাফি কাদিরের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডা আওয়ামী লীগের সভাপতি ডেইলি সিলেট ও দৈনিক মৌলভীবাজার ডট কম-এর পরিচালনা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব জি এম মাহমুদ মিয়া ও বিশেষ অতিথি ছিলেন কার্ডিফ কাউন্টি কাউন্সিলর ডেইলি সিলেট ডট কম-এর অন্যতম পরিচালক দিলওয়ার আলী, গ্রেটার সিলেট কাউন্সিল ওয়েলসের চেয়ারপার্সন আলহজ্ব লিয়াকত আলী ও মোসত্মফা কামাল বাবুল।

সংবর্ধিত অতিথিকে স্বাগত জানিয়ে ও তার কর্মময় জীবনের ভূয়শী প্রশংসা করে বক্তব্য রাখেন আলহাজ্ব আসাদ মিয়া, সাংবাদিক জয়নাল ইসলাম, সিতার আহমদ, এম রম্নহেল আমিন খান, আমিরম্নল ইসলাম বেলাল, মো. রাজা ফয়সল, মো: বাদশাহ মিয়া, আব্দুল আলিম, এম এ রউফ, আব্দুল রশিদ, এবি রম্ননেল, জহির উদ্দিন আলী, সাইফুল ইসলাম শিপু, আব্দুর রব চৌধুরী, সৈয়দ ময়নুল ইসলাম, আনোয়ার মাহদী, ইমরান আহমদ, গোলাম কিবরিয়া, নাসির মিয়া, মোসত্মফা মিয়া, রকিব মনসুর, আব্দুল ওয়াহিদ, শাফিক মাহমুদ, সেবুল আলী, সুমন আহমদ, বদরম্নল হক, শাহীন মিয়া প্রমুখ।

সংবর্ধিত অতিথি সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীন তার সম্মানে এই আয়োজনের জন্য কমিউিনিটি ব্যক্তিত্ব সাংবাদিক মনসুর আহমদ মকিসসহ সংশিস্নষ্ট সবাইকে আনত্মরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বৃটেনে বাংলাদেশ কমিউনিটির সাফল্য ও সম্ভাবনার বিভিন্ন দিক তুলে ধরে বলেন, বাংলাদেশের প্রতিটি ড়্গেত্রে প্রবাসীদের অবদান সর্বজনস্বীকৃত।

প্রধান অতিথি কমিউনিটি লিডার জি এম মাহমুদ মিয়া ও বিশেষ অতিথি কাউন্সিলর দিলওয়ার আলী এবং সভাপতির বক্তব্যে সাংবাদিক মনসুর আহমদ মকিস সহ সকল বক্তারা ডিনার পার্টির জন্য মো. রাজা ফয়সলকে ধন্যবাদ জানিয়ে সংবর্ধিত অতিথি সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীনের কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করে বলেন সাংবাদিক শাহীন একজন সৎ,  নিরপেড়্গ ও নির্ভিক সাংবাদিক হিসেবে মৌলভীবাজার জেলার প্রতিটি ড়্গেত্রে অবদান রেখে চলেছেন। অতীতের ধারাবাহিকতা বজায় রেখে তিনি জেলার উন্নয়নে ও সমাজসেবায় আরো বলিষ্ট ভূমিকা রাখবেন বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc