সাংবাদিক সুলতানখানের শশুরের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

0
60
সাংবাদিক সুলতানখানের শশুরের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

চুনারুঘাট প্রতিনিধিঃ দৈনিক ইনকিলাব ও আজকের হবিগঞ্জের চুনারুঘাট প্রতিনিধি এবং চুনারুঘাট প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, রানীগাঁও ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার এস এম সুলতান খান এর শশুর, চুনারুঘাট পৌর সভাস্থ হাতুন্ডা বিলপাড় গ্রামের বাসিন্দা মোঃ উসমান আলী (৬২) ২৪ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ ঘটিকায় সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে , চিকিৎসাধিন অবস্থায়( আ ই সিউতে) ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহ লিল্লাহি ওয়া ইন্না ইলায়হী রাজিউন) ।

নামাজে জানাযা ওই দিন বাদ আছর সদর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয় । নামাজে জানাজা শেষে হাতুন্ডা পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়েসহ নাতি, নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজনরেখে গেছেন। জানাযায় উপস্থিত ছিলেন ৯ নং রানীগাঁও ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম তরফদার, মুক্তি যোদ্ধা আলহাজ্ব আব্দুস সামাদসহ বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ।

উসমান আলীর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ শোক প্রকাশ করে মাগফেরাত কামনা করেন এবং শোক প্রাপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here