Saturday 26th of September 2020 08:34:55 PM
Monday 24th of August 2015 01:54:20 PM

সাংবাদিক বেলালের উপর মামলাঃপুলিশ সুপারকে স্মারকলিপি

আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাংবাদিক বেলালের উপর মামলাঃপুলিশ সুপারকে স্মারকলিপি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪আগস্টঃ সিলেটের জৈন্তাপুরের সাংবাদিক গোলাম সারওয়ার বেলালের উপর গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক গাড়ী পুড়ানোর মামলায় আসামী করে মামলার চার্জশীট দেওয়ার ঘটনায় গতকাল ২৩ আগষ্ট রবিবার দুপুর ১২টায় সিলেট জেলা পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রধান করে জৈন্তাপুর গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দরা।

স্মারকলিপিতে সাংবাদিকনেতৃবৃন্দরা দাবী করেন জৈন্তাপুর উপজেলায় দীর্ঘ দিন হতে সাংবাদিক গোলাম সারওয়ার বেলাল সাংবাদ পরিবেশন করে আসছেন। সম্প্রতি গোয়াইনঘাট উপজেলার একটি গাড়ী পুড়ানোর মামলায় হয়রানী করার লক্ষে তাকে আসামী করে মামলা দায়ের করা হয়। এসময় তিন উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দরা প্রতিবাদ করলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে তাকে খালাস দেওয়ার আশ্বাস প্রদান করেন।

সম্প্রতি একটি বিশেষ মহলের ইশারায় ১১ নভেম্বর ২০১৩ ইং সনের জৈন্তাপুর উপজেলা সদরে দিবালোকে যাহারা প্রকাশ্যে সিএনজি গাড়ীতে অগ্নি সংযোগ করে তারা এই মামলার আসামী হওয়ার পরেও পুলিশ তাদেরকে বাদ দিয়ে সাংবাদিক গোলাম সারওয়ার বেলালকে আসামী দেখিয়ে চার্জশীট প্রদান করে।

সাংবাদিক নেতৃবৃন্দরা দাবী করেন এই মামলায় পূর্ণ তদন্ত করে সাংবাদিক বেলাল সহ নিরীহদের নাম বাতিল করে পূণরায় আদালতে চার্জশীট প্রদানের দাবী জানান। পুলিশ সুপারের পক্ষে স্মারকলিপি গ্রহন করেন অতিরিক্ত পুলিশ সুপার নূরুল ইসলাম। স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ফয়েজ আহমদ, সাবেক সভাপতি ও জৈন্তাপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহেদ আহমদ, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাবের সদস্য মিনহাজ উদ্দিন, আলী হোসেন, ইলিয়াছ আকরাম, হুমায়ুন কবির, জৈন্তাপুর প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শাহজাহান কবির খান, জৈন্তাপুরে কর্মরত সুবজ সিলেট পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি রেজওয়ান করিম সাব্বির।

প্রেসক্লাব নেতৃবৃন্দকে অতিরিক্ত পুলিশ সুপার নুরুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান কালে তিনি বলেন এবিষয়ে পুলিশের পক্ষে যতটুকু সম্ভব বিষয়টি উর্দ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার মাধ্যেমে সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc