Saturday 5th of December 2020 10:51:11 AM
Wednesday 30th of October 2013 01:34:56 PM

সাংবাদিক নির্যাতনে শ্রীমঙ্গল প্রেস ক্লাবের মানব বন্ধন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাংবাদিক নির্যাতনে শ্রীমঙ্গল প্রেস ক্লাবের মানব বন্ধন

আমার সিলেট  24 ডটকম,৩০অক্টোবর বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের ডাকা হরতালের তিন দিনে দেশব্যাপী পেশাগত দ্বায়িত্ব  পালনের সময় বিভিন্ন মহল কর্তৃক সাংবাদিকদের ওপর হামলা, মারধর ও পরিচয়পত্র ছিনিয়ে নেওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ ও প্রতিবাদ জানিয়েছে শ্রীমঙ্গল প্রেস ক্লাব।  আজ বুধবার শ্রীমঙ্গল শহরের চৌমোহনা চত্বরের মানব বন্ধনের মাধ্যমে উদ্বেগ ও প্রতিবাদ জানান সাংবাদকর্মীরা। মানব বন্ধনে অংশ গ্রহন কারী সাংবাদিক নেতারা বক্তৃতায় বলেন বাংলাদেশের মত একটি স্বাধীন দেশে পেশাগত দ্বায়িত্ব পালনের সময় সাংবাদিকদের ওপর রাজনৈতিক কর্মীদের ও পুলিশের আক্রমন অত্যন্ত নিন্দনীয়।

শ্রীমঙ্গল শহরের চৌমোহনা চত্বরের মানব বন্ধনের একাংশ

শ্রীমঙ্গল শহরের চৌমোহনা চত্বরের মানব বন্ধনের একাংশ

বক্তৃতায় নেতৃবৃন্দ আরও বলেন, সাংবাদিকরা কোন দলের হয়ে কাজ করে না তারা দেশ ও জাতির  কল্যাণে কাজ করে সাংবাদিকরা যদি খবর প্রকাশ না করে, তা হলে অন্যায় কারীদের সুবিধা হয় এভাবে অতীতে ও  সাংবাদিক নির্যাতনের বহু ঘটনা ঘটেছে। কিন্তু কোন ঘটনারই সুষ্ঠ বিচার হয়নি। অনতিবিলম্বে পেশাগত দ্বায়িত্বপালনরত অবস্থায় সাংবাদিকদের ওপর হামলাকরীদের বিচারের কাঠগড়ায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। আর তা না হলে সাংবাদিক সমাজ রাজপথে নেমে আসবে। সকল সাংবাদিক নির্যাতনের ঘটনার সুষ্ঠ বিচার না হওয়া পর্যন্ত এ আন্দোলন অব্যহত রাখা হবে বলেও হুশিয়ারী উচ্চারন করেন শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc