Saturday 24th of October 2020 04:05:03 AM
Saturday 4th of July 2015 10:10:35 PM

সাংবাদিকের বাড়িতে ডাকাতদের দূর্ধর্ষ হানার উদ্দেশ্য অভিযান ব্যর্থ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাংবাদিকের বাড়িতে ডাকাতদের দূর্ধর্ষ হানার উদ্দেশ্য অভিযান ব্যর্থ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জুলাই,ফারুক মিয়া: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শানখলা ইউ/পি পাইকুরা গ্রামের, শায়েস্তাগঞ্জ থানা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলীর বাড়ীতে গত বৃহস্পতিবার রাতে আনুমানিক ১টায় একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে হানা দেয়। প্রতিদিনের ন্যায় মোহাম্মদ আলীর পরিবার পরিজন যখন ঘুমিয়ে পড়ে ঠিক তখনই রাত ১টার দিকে একদল শসস্ত্র ডাকাত দরজায় এসে এলোপাথারি লাথি শুরু করে দরজা খোলার জন্য।

এমন অবস্থার সৃষ্টি হলে মোহাম্মদ আলী ঘরের ভিতর থেকে শোর চিৎকার শুরু করলে আশেপাশের ঘর থেকে লোকজন এসে ধাওয়া করলে ডাকাত দলটি পালিয়ে যায়। এতে করে দু:সাহসিক ডাকাতি থেকে প্রাণে বেঁচে যায় মোহাম্মদ আলীর পরিবার। উল্লেখ্য চুনারুঘাট থানার শানখলা ইউনিয়নের আইন শৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতির দিকে।

আইন কানুন বলতে কোন শব্দ সেখানে নেই। এখানকার অধিকাংশ রাঘব বোয়ালরা তথা সমাজপতিরাই রক্ষক হয়ে ভক্ষকের ভূমিকায় ঐ সব চোর ডাকতদের লোভনীয় মাসোহারা পেয়ে দিনের পর দিন শত শত অপরাধের জন্ম দিচ্ছে।। এদের অত্যাচারের অতিষ্ঠ এলাকাবাসীর অভিযোগ থানা প্রশাসন থেকে শুধু নাম মাত্র আইনী আশ্বাস পাওয়া যায় কিন্তু কখনো কোন দিন শান্তির প্রশ্বাস পাওয়া যায় নি। সব কিছুই যেন ম্যানেজ হয় অদৃশ্য টাকার মাসোহারায়। প্রসঙ্গত কিছুদিন পূর্বে ও একই গ্রামের বাসীন্দা মেজর আব্দুর রহমানের বাড়ীতে এক দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়। এতে করে ঐ পরিবারের প্রায় ২০লক্ষাধিক টাকার মালামাল লোট হয়।

কিন্তু দীর্ঘ ১বৎসরেও ঐ মামলার ১টি মাত্র আসামীকে চুনারুঘাট থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। বাকি আসামী এখনো পলাতক থেকে রাতে এসে আবারো সক্রিয় হয়ে ওঠে তাদের আজন্ম ডাকাতি পেশায়।। প্রত্যেক পরিবারের একেকটা রাত্রি যেন একেকটা বিভিষীকাময় নরক যন্ত্রনা। এলাকাবাসীর একটাই দাবী লক্ষকোটি টাকার সমমূল্যের উৎকন্ঠিত জনতার একটাই প্রশ্ন কবে এ থেকে পরিত্রান পাবে এলাকাবাসী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc