Thursday 1st of October 2020 02:03:32 AM
Thursday 20th of August 2015 06:24:45 PM

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় শ্রীমঙ্গল পৌর মেয়র মহসীন

স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় শ্রীমঙ্গল পৌর মেয়র মহসীন

“পর্যটন এলাকা গুলো পৌরসভার  ভেতরে  অন্তর্ভুক্ত না হওয়ায় পর্যটকগন পর্যাপ্ত নাগরিক সুবিধা পান না”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,আগস্ট :জহিরুল ইসলাম :শ্রীমঙ্গল পৌরসভা সম্প্রসারনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যথাযথ দৃষ্টি আকর্ষনে শ্রীমঙ্গল পৌর মেয়র সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ।  মঙ্গলবার বিকেলে পৌর মেয়রের কার্যালয়ে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভায়  পৌর মেয়র মহসীন মিয়া মধু জানান, ১৯৩৫ সালে প্রতিষ্ঠিত শ্রীমঙ্গল পৌরসভা দীর্ঘ ৮০ বছর অতিক্রান্ত করেছে। এরই মধ্যে দু বার এর বর্ধিত গেজেট প্রকাশ হলেও অজ্ঞাত কারণে তা আলোর মুখ দেখেনি। কিন্তু এখন এর সম্প্রসারণ খুবই জরুরী।

তিনি জানান,  ইতিমধ্যে এর যৌক্তিকতা উল্ল্যেখ করে সচিবালয়ে আবেদন করেছেন। আবেদনের পর ব্যাক্তিগত ভাবে যোগাযোগও করেছেন। শ্রীমঙ্গল শহরটি পর্যটন এলাকা হওয়ায় প্রতিনিয়ত দেশী বিদেশী পর্যটক ও সরকারের উচ্চ পদস্থ্য কর্মকর্তাদের আগমন ঘটে। পর্যটন এলাকা গুলো পৌরসভার  ভেতরে  অন্তর্ভুক্ত না হওয়ায় পর্যটকগন পর্যাপ্ত নাগরিক সুবিধা পান না।

ফলে তারা শ্রীমঙ্গল সম্পর্কে বিরুপ ধারনা নিয়ে যাচ্ছেন। অন্যদিকে প্রায়ই পর্যটকরা নানান সমস্যায় পড়েন। ঐ এলাকা গুলো পৌরসভায় অন্তর্ভুক্ত হলে পর্যটকরা আর এ সমস্যায় পড়বেন না। এ দিকে  শ্রীমঙ্গল এলাকার অর্থনৈতিক গুরুত্বও বহুলাংশে বৃদ্ধি পেয়েছে এবং চায়ের রাজধানী খ্যাত শহরটি বানিজ্যিক নগরী হিসেবে পরিনত হয়েছে ।

জনসাধারণও  প্রস্তাবিত বর্ধিত এলাকার অন্তর্ভুক্ত হওয়ার জন্য জোর দাবী জানিয়ে আসছেন যা বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে । বিষয়টি গুরুত্ব বিবেচনায় দ্রুত বাস্তবায়নে  তিনি সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের দৃষ্ঠি আর্কশন করেন। এসময় স্থানীয় সাংবাদিক, কাউন্সিলার ও সূধীজন উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc