Monday 28th of September 2020 09:33:28 PM
Monday 10th of February 2014 08:19:13 PM

সহিংস রাজনীতি শ্রমজীবী মানুষকে ক্ষতিগ্রস্ত করেছেঃরাশেদ খান মেনন

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সহিংস রাজনীতি শ্রমজীবী মানুষকে ক্ষতিগ্রস্ত করেছেঃরাশেদ খান মেনন

আমারসিলেট24ডটকম,১০ফেব্রুয়ারীঃ “বিএনপি-জামাতের সহিংস রাজনীতি শ্রমজীবী মানুষকে সবচাইতে বেশি ক্ষতিগ্রস্ত করেছে। ধ্বংসের রাজনীতি কারো জন্য কল্যাণ বয়ে আনে না। গত কয় মাসে দেশের যে ক্ষতির সম্মুখীন হয়েছে তাকে পুনরুদ্ধার করাই এখন প্রধান কাজ। দেশের পাট শিল্পের শ্রমিকেরা অতীতের মতই এ ক্ষেত্রে অবদান রাখবে।” বলে অভিপ্রায় ব্যক্ত করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জনাব রাশেদ খান মেনন এমপি।

আজ ডেমরা করিম জুট মিল চত্বরে করিম জুট মিলস লেবার ইউনিয়ন (সিবিএ) আয়োজিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন। ইউনিয়নের সভাপতি সায়েদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব শফিউদ্দিন আহমেদ, করিম জুট মিলের প্রকল্প প্রধান জনাব মাহামুদুর রহমান, ফেডারেশনের আন্তর্জাতিক সম্পাদক কামরূল আহসান, লেবার ইউনিয়নের সাধারণ সম্পাদক আবুল হোসেন। সভা পরিচালনা করেন ইউনিয়নের সহকারী সম্পাদক ইলিয়াস হোসেন। জনাব মেনন আরো বলেন, রাজনৈতিক দলের মতের পার্থক্য থাকবে ধ্বংস ও বিনাসের হাত থেকে দেশকে রক্ষা করতে সকলের ঐক্যমত্য জরুরি। তিনি বলেন, পাট শিল্প ধ্বংসে আন্তর্জাতিক চক্রান্ত সক্রিয়। কিন্তু পাট আমাদের ঐতিহ্য, সংস্কৃতির অংশ। এ শিল্পকে ধ্বংসের হাত থেকে রক্ষায় যে লড়াই অতীতে হয়েছে সেখানে আমাদের শ্রমিকরা জীবন দিয়েছেন। সেদিন আমরা আপনাদের পাশে থেকেছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বন্ধ মিলগুলো চালু করার উদ্যোগ নিয়েছেন। পাটকল শ্রমিকদের মজুরি, ভাতা, চাকুরি থেকে অবসরের বয়স বাড়ানোসহ শ্রমিকের সুযোগ-সুবিধা বাড়ানোর চেষ্টা অব্যাহত রাখবো। জনাব মেনন শ্রমিকদের আশ্বাস প্রদান করে বলেন, তিনি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে শ্রমিকদের সমস্যা নিরসনে উদ্যোগ নিবেন। বিশেষ অতিথি জনাব শফিউদ্দিন আহমেদ বলেন, শ্রমিকরা যাতে তাদের পাওনা সহজভাবে পেতে পারে তার জন্য প্রধান অতিথিকে অনুরোধ জানান। সভার শুরুতে প্রধান অতিথিসহ সকলকে পুষ্প তোড়া দিয়ে করিম জুট মিলের শ্রমিকরা সংবর্ধিত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc