Friday 18th of September 2020 04:08:10 PM
Tuesday 22nd of October 2013 12:50:33 PM

সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুতঃশেখ হাসিনা

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুতঃশেখ হাসিনা

আমার সিলেট  24 ডটকম,২২অক্টোবর বিএনপির নেত্রী খালেদা জিয়াকে নির্বাচনকালীন সর্বদলীয় সরকারের আনুষ্ঠানিক প্রস্তাব দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করবেন বলে জানা যায় । এমনকি আলোচনায় বসার জন্য দলের পক্ষ থেকে চিঠিও দেয়া হতে পারে । গতকাল সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠকে অনির্ধারিত আলোচনায় সহকর্মী মন্ত্রী- প্রতিমন্ত্রীদের কাছে এ কথা বলেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা বলেন , সব দলকে নিয়ে নির্বাচন করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুত আছি। এটা আপনাদের মনে রাখতে হবে। আপনারা যার যার অবস্থান থেকে বিভিন্ন ইস্যুতে আলাদাভাবে বক্তব্য দিলে সমস্যা তৈরি হয়। এ জন্য আলাপ-আলোচনার মাধ্যমে একজন বক্তব্য দিলে বিষয়টি সুন্দর হয়। মিডিয়া কোনো বিভ্রান্তি সৃষ্টি করতে পারে না।

সূত্র মতে, বস্ত্র ও পাটমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী জাতির উদ্দেশে দেয়া প্রধানমন্ত্রীর ভাষণের প্রশংসা করে শুভেচ্ছা বক্তব্য দেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিসভার সদস্যদের উদ্দেশে এক আবেগঘন বক্তব্য দেন। তিনি বলেন, খালেদা জিয়ার আজ (গতকাল) আমার জাতির উদ্দেশ্যে দেয়া বক্তব্যের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানানোর কথা রয়েছে। শুনেছি তিনি নাকি ফর্মুলাও দেবেন। আমি মনে করি বিরোধীদলীয় নেতার বক্তব্যের বিপরীতে প্রতিক্রিয়া আলাপ-আলোচনা করতে দেয়া উচিত।

অনেকে বলছেন, আমি নাকি জাতির উদ্দেশে অসম্পূর্ণ বক্তব্য দিয়েছি। অসম্পূর্ণ বক্তব্য সম্পূর্ণ করার জন্যই সংলাপ করা দরকার। এ জন্য বিরোধী দলের বন্ধুদের বলেছি আপনারা আমার প্রস্তাবে সাড়া দিন। শেখ হাসিনা বলেন, দেশের ও দেশের মানুষের জন্য যে কোনো ধরনের ত্যাগ স্বীকার করতে রাজি আছি। আমার পিতা রক্ত দিয়ে এদেশ এবং দেশের মানুষের জন্য কাজ করে গেছেন। তাই আমিও এদেশের মানুষের জন্য রক্ত দিতে এতটুকুও টলবো না। বিরোধী দলের সঙ্গে সমঝোতায় শেষ মুহূর্ত পর্যন্ত চেষ্টা করে যাবো। বিএনপিসহ সব দলকে নিয়ে নির্বাচন করতে চাই বলে শেখ হাসিনা জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc