Wednesday 30th of September 2020 05:22:52 AM
Wednesday 4th of December 2013 06:15:44 PM

সর্বদলীয় সরকারের দলীয় মন্ত্রীদের পদত্যাগের নির্দেশঃএরশাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সর্বদলীয় সরকারের দলীয় মন্ত্রীদের পদত্যাগের নির্দেশঃএরশাদ

আমারসিলেট24ডটকম,০ডিসেম্বরঃ আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের জন্য গঠিত সর্বদলীয় সরকারে থাকা জাতীয় পার্টির ছয় মন্ত্রী-প্রতিমন্ত্রীকে অনতিবিলম্বে পদত্যাগের নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যানএরশাদ। আজ বুধবার বিকেলে এরশাদের বারিধারার বাসভবনে এক প্রেস ব্রিফিংয়ে এ নির্দেশ দেয়া হয়। দলীয় নেতাদের নির্দেশ দিয়ে তিনি বলেন, আমার শেষ কথা হলো, আমি নির্বাচনে যাব না, যাব না। তোমরা যারা মনোনয়পত্র দাখিল করেছ, তারা প্রত্যাহার করে নাও। আর সর্বদলীয় সরকারে যারা আছ, তাদের পদত্যাগের আহ্বান জানাচ্ছি। নির্বাচনকালীন সর্বদলীয় সরকারের মন্ত্রিসভায় জাতীয় পার্টির ৪ জন মন্ত্রী, ২ জন প্রতিমন্ত্রী এবং একজনকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসাবে নিয়োগ দেয়া হয়েছে। এদিকে আজ দুপুরে ঢাকা সফররত ভারতের পররাষ্ট্র সচিব সুজাতা সিং জাতীয় পার্টির চেয়ারম্যানএরশাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।এর আগে গতকাল মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

উল্লেখ্য, বিকাল ৩ টা ২০ মিনিটে নিখোঁজ থাকা  হুসেইন মুহম্মদ এরশাদ তার বনানীর প্রেসিডেন্ট পার্কের বাসায় ৩০ ঘণ্টার পর ফিরেছেন। ঢাকা-শ-৪৬৯ নম্বর গাড়ীতে করে তিনি অজ্ঞাত স্থান থেকে বাসায় পৌছেন। তার আগেই কয়েকশ, নেতকর্মী তার বাসার সামনে ভিড় করেন। তারা এরশাদের নামে স্লোগান দিতে থাকেন। তার কিছুক্ষণ আগেই জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদারসহ জাতীয় পার্টির নেতারা তার বাসায় পৌছান। উল্লেখ্য, গতকাল সকাল ৯টার দিকে তিনি বাসা থেকে বের হন। দুপুর ১২ টায় গুলশান অফিসে সংবাদ সম্মেলনের পর তিনি অজ্ঞান স্থানে চলে যান। সব মিলে ৩০ ঘন্টা পর তিনি নিজের বাসায় ফিরলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc