Sunday 25th of October 2020 07:37:32 AM
Sunday 14th of February 2016 04:05:23 PM

সরাইলে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সরাইলে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪ফেব্রুয়ারী,বি-বাড়িয়া প্রতিনিধিঃ বি-বাড়িয়া জেলার সরাইল উপজেলার বড্ডাপাড়া এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রতন মিয়া (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

পুলিশ বলছে রতন সঙ্গ বদ্ধ ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে সরাইল থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে।রোববার ভোর সাড়ে চারটার দিকে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে পাঁচ পুলিশ আহত হয়েছেন। তারা হলেন, ওসি আলী আরশাদ, এসআই আবদুল আলীম, এসআই শফিকুর রহমান, পুলিশের সদস্য মেহেদি হাসান ও মঞ্জুরুল ইসলাম। তাদের মধ্যে শফিকুর, মেহেদি ও মঞ্জুরুল স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। আলী ও আবদুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশের সুত্র বলছে, ভোরে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আরশাদের নেতৃত্বে একদল পুলিশ ওই সড়কে একটি মাইক্রোবাসে করে টহল দিচ্ছিল। এ সময় ওই এলাকায় খাদ্য গুদামের কাছে ১৫ থেকে ২০ জনের একদল ডাকাত মহাসড়কের পাশে রাখা ইট, গাছের গুঁড়ি দিয়ে পুলিশের গাড়ির গতিরোধ করে। ডাকাতদল প্রথমেই দা দিয়ে মাইক্রোবাসে হামলা চালায়। এতে মাইক্রোবাসের কাচ ভেঙে যায়। গাড়িতে পুলিশ দেখে ডাকাতদল গুলি ছুড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

পুলিশ আরও জানায়, পুলিশ ৪০টি আর ডাকাতদল ২৫ থেকে ৩০টি গুলি ছুড়ে। বড্ডাপাড়া গ্রামের ইউপি সদস্য জয়নাল মিয়া প্রথম আলোকে বলেন ভোরে গুলির শব্দ শুনে কয়েকজন গ্রামবাসীকে সঙ্গে নিয়ে তিনি ঘটনাস্থলে যান। তখন সেখানে রক্তাক্ত এক ব্যক্তিকে দেখেছেন। তিনি জীবিত না মৃত বোঝা যাচ্ছিল না।

এসআই আবদুল আলীম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, পাঁচটি গুলি, তিনটি বল্লম, চারটি রামদা উদ্ধার করেছে।

সরাইল থানার ওসি মোঃ আলী আরশাদ বলেন, কুয়াশা থাকায় রতন মিয়া ডাকাত দলের সদস্যদের গুলিতেই গুরুতর আহত হয়ে মারা যান। তার বিরুদ্ধে সরাইল থানায় ছয়টি ডাকাতি মামলা রয়েছে।

রতন মিয়ার বাড়ি সরাইল উপজেলার চুন্টা উত্তর পাড়া গ্রামে। তার লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে রাখা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc