Monday 26th of October 2020 03:33:11 PM
Saturday 18th of July 2015 06:22:26 PM

সরকারের কাজে গতি আনতেই মন্ত্রিসভায় রদবদলঃপ্রধানমন্ত্রী

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সরকারের কাজে গতি আনতেই মন্ত্রিসভায় রদবদলঃপ্রধানমন্ত্রী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮জুলাইঃ সরকারের কাজে গতি আনতেই মন্ত্রিসভায় রদবদল করা হয়েছে বলে জানিয়েছেন দেশের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া তিনি বলেছেন,  বর্তমান  সরকারের সুব্যবস্থাপনার কারণে এবার শান্তিতে ঈদ করতে পেরেছে মানুষ। শনিবার ঈদের সকালে তার সরকারি বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

 তিনি আরও বলেন,  সরকারের ন্যায় পদক্ষেপের কারণে মানুষ শান্তিপূর্ণভাবে ও আনন্দের সঙ্গে ঈদ করতে পারছে।ওই সময় প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়, পুত্রবধূ ক্রিস্টিনা, মেয়ে সায়মা হোসেন ওয়াজেদ ও জামাতা খন্দকার মাসরুর হোসেন, নাতি-নাতনিসহ পরিবারের সদস্যরা তার সঙ্গে ছিলেন।প্রধানমন্ত্রী শুরুতে দলের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। দলের সাধারণ সম্পাদক ও সদ্য  দায়িত্ব  প্রাপ্ত   জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নেতৃত্বে নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।
ওই সময় দলের শীর্ষস্থানীয় নেতাদের মধ্যে  শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুন, কর্নেল (অব.) ফারুক খান, আব্দুর রাজ্জাক, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক ও দীপু মনি প্রমুখ উপস্থিত ছিলেন।পরে বিচারপতি, বুদ্ধিজীবী, আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ও সহযোগী সংগঠনের সদস্য, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা, এতিম-দুস্থ, প্রতিবন্ধীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc