সমাজের উন্নয়ন অগ্রযাত্রা লেখনির মাধ্যমে তুলে ধরবেন সাংবাদিকরা: এমপি জাহির

0
65
সমাজের উন্নয়ন অগ্রযাত্রা লেখনির মাধ্যমে তুলে ধরবেন সাংবাদিকরা: এমপি জাহির
সাংবাদিক শফিকুর রহমান চৌধুরীর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ “বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ সরকারের আমলে দেশে যত উন্নয়ন কর্মকান্ড হয়েছে তা অতীতে আর কোন সরকার করতে পারেনি। আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের নাগরিকদের মাথাপিছু আয়সহ সর্বক্ষেত্রে উন্নয়ন সাধিত হচ্ছে। তাই সমাজের প্রতিটি ক্ষেত্রের অগ্রযাত্রা লেখনির মাধ্যমে তুলে ধরবেন সাংবাদিকরা।”

হবিগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি এডভোকেট মোঃ সফিকুর রহমান চৌধুরী’র সাংবাদিকতায় ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির।

তিনি বলেন, গত ১৩ বছরে হবিগঞ্জে ইর্শ্বনীয় উন্নয়ন কর্মকান্ড হয়েছে। হবিগঞ্জ মেডিকেল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয়, বৃন্দাবন কলেজে অনার্স মাস্টার্স কোর্স চালুসহ গড়ে উঠেছে বিশাল বিশাল শিল্প প্রতিষ্ঠান।

তিনি বলেন, উন্নয়ন কর্মকান্ড থেকে বাদ পড়েননি সাংবাদিকরাও। সংবাদিকদের মানোন্নয়নে পিআইবি’র মাধ্যমে প্রতিবছরই ট্রেনিং দেয়া হচ্ছে। এছাড়াও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে গরীব অসহায় সাংবাদিকদের দেয়া হচ্ছে আর্থিক সহযোগীতা। এমপি আবু জাহির বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পন। একটি আলোকিত সমাজ গঠনে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ খানের পরিচালনায় সংবর্ধনা সভার শুরুতেই আমন্ত্রিত অতিথিদের ফুলেল তোড়া দিয়ে বরণ করা হয়।

সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাবেক সভাপতি শোয়েব চৌধুরী প্রমুখ।

বক্তব্য শেষ সংবর্ধিত ব্যক্তিত্ব সাংবাদিক শফিকুর রহমান চৌধুরীর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here