Thursday 17th of October 2019 04:44:09 AM
Monday 20th of January 2014 02:55:22 PM

সমকামীতার বৈধতা বাইবেলের বিরুদ্ধে যাওয়াঃতাই ‘প্রাকৃতিক দুর্যোগ’

অন্য ধর্ম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সমকামীতার বৈধতা বাইবেলের বিরুদ্ধে যাওয়াঃতাই ‘প্রাকৃতিক দুর্যোগ’

আমারসিলেট24ডটকম,২০জানুয়ারীঃ  সমাকামী লিঙ্গের বিবাহের বৈধতা দেয়ার সিদ্ধান্তের কারণেই ব্রিটেনে সম্প্রতি ঝড় ও বন্যা হয়েছে। এমনই মন্তব্য করেছেন দেশটির ইউকে ইন্ডিপেন্ডেন্স পার্টির (ইউকেআইপি) নেতা ডেভিড সিলভেস্টার।গত কাল রোববার বিবিসি জানায়, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ডেভিডে ক্যামেরন সমকামী বিয়েকে বৈধতা দিতে গিয়ে খ্রিষ্টানেদর পবিত্র ধর্মগ্রন্থ বাইবেলের গসপেলের বিরুদ্ধে যাওয়াতেই “প্রাকৃতিক দুর্যোগ দেখা দিয়েছে।”

এর আগে ২০১৩ এর জুলাইয়ে ব্রিটেন সরকার দেশটির একইলিঙ্গের বিয়েকে বৈধতা ঘোষণা করে। এতে করে সে সময় ক্যামেরনের সরকারের বিরুদ্ধে দেশটির খ্রিষ্টান সম্প্রদায় বেশ সমালোচনা করেছিল।সমকামী বিয়ে বৈধতা দেয়ার পর প্রধানমন্ত্রী ক্যামেরনকে হুঁশিয়ারি দিয়ে ডেভিড সিলভেস্টার বলেছিলেন, “এই বৈধতা  বিপর্যয় বয়ে আনবে।”

ডেভিড সিলভেস্টার তার সে সময়ে হুঁশিয়ারের কথা স্মরণ করে দিয়ে বলেন, “২০১২ সালের এপ্রিলেই এ বিষয়ে ডেভিড ক্যামেরনকে সতর্ক করে লিখেছিলাম। বলেছিলাম তার সমলিঙ্গের বিয়ে সংক্রান্ত বিল দুর্যোগ বয়ে আনবে।”সিলভেস্টার বলেন, “শাস্ত্রে যথেষ্ট পরিষ্কারভাবে বলা আছে, গসপেলের বিরুদ্ধে গেলে ঝড়, রোগ, মহামারী ও যুদ্ধের মতো প্রাকৃতিক দুর্যোগ দেখা দেবে।”তবে ব্রিটেনের সব এলাকায় এখনো সমলিঙ্গের বিয়ে বৈধ নয়। শুধু ইংল্যান্ড ও ওয়ালসে সমকামী বিয়েকে বৈধতা দেয়া হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc