Thursday 29th of October 2020 05:22:33 PM
Friday 20th of February 2015 04:06:36 PM

সব বাধা ভেঙে যেহেতু এসেছি,সব বাধা ঘুচে যাবেঃমমতা

আন্তর্জাতিক, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সব বাধা ভেঙে যেহেতু এসেছি,সব বাধা ঘুচে যাবেঃমমতা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০ফেব্রুয়ারী: তিস্তা চুক্তির বিষয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাদেশের জনগণকে তার ওপর আস্থা রাখতে বললেন। এটি নিয়ে দুশ্চিন্তার কিছু নেই বলে তিনি জানান।

শুক্রবার রাজধানী ঢাকার একটি হোটেলে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সঙ্গে মতবিনিময় করেন মমতা। এ অনুষ্ঠানের নাম ছিল বৈঠকি বাংলা। এখানে মমতা এসব কথা বলেন। অনুষ্ঠানে একটি কবিতাও আবৃত্তি করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।
মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “অনেকের মনে প্রশ্ন আছে তিস্তা নিয়ে। আমার ওপর আস্থা রাখুন। ভরসা রাখুন। আমাদের কিছু সমস্যা আছে। আপনাদেরও কিছু সমস্যা আছে। এটা নিয়ে দুশ্চিন্তা করবেন না। আমি আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করব। আমি নিশ্চিত এ বিষয়ে আলোচনা করব। শুধু তিস্তা কেন গঙ্গা, পদ্মা, মেঘনা নিয়ে আমরা ভাগাভাগি হতে দেব না।”

এর আগের বার আসতে চেয়েও পারেননি উল্লেখ করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, “এবারও অনেক বাধা ছিল। ব্যাগ গোছানোর আগ পর্যন্ত বুঝতে পারছিলাম না আসতে পারব কি না। চিন্তা ছিল। কিন্তু সব বাধা ভেঙে যেহেতু এসেছি, তখন সব বাধা ঘুচে যাবে। আজ থেকে এটা একটা নতুন সূত্রপাত। দুই দেশের সম্পর্ক আরও ভালো জায়গায় চলে যাবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc