Wednesday 2nd of December 2020 03:00:57 AM
Tuesday 13th of May 2014 12:53:47 PM

“সবার জন্য ল্যাপটপ”ঃবৃহস্পতিবার থেকে মেলা

জাতীয়, তথ্য-প্রযুক্তি, রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
“সবার জন্য ল্যাপটপ”ঃবৃহস্পতিবার থেকে মেলা

আমারসিলেট24ডটকম,১৩মেঃ “সবার জন্য ল্যাপটপ” স্লোগানকে সামনে রেখে আগামী বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিন ব্যাপী টেকশহর ল্যাপটপ মেলার ১৪তম আসর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা অনুষ্ঠিত হবে। মেলা চলবে আগামী ১৭ মে পর্যন্ত। আজ মঙ্গলবার হোটেল সোনারগাঁওয়ে এক্সপো মেকার আয়োজিত এক সংবাদ সম্মেলনে এক্সপো মেকারের হেড অব অপারেশন নাহিদ হাসনাইন সিদ্দিকী এসব তথ্য জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, এক্সপো মেকার আয়োজিত এবারের মেলায় দেশি-বিদেশি শীর্ষ প্রযুক্তি পণ্য প্রস্তুতকারক কোম্পানিগুলো তাদের সর্বশেষ এবং আধুনিক ব্রান্ড ও মডেলের ল্যাপটপ ও আনুষাঙ্গিক পণ্য প্রদর্শন করবে। মেলা চলাকালীন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ প্রদর্শনী চলবে। মেলায় প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা্। মেলা উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, গত সাত বছর ধরে আয়োজিত এ ল্যাপটপ মেলা দেশের তথ্য প্রযুক্তি খাতের সবচেয়ে আকর্ষণীয় ইভেন্ট হিসেবে পরিচিতি পেয়েছে। এবারের মেলায় ২৮টি স্টল ও ১৯টি প্যাভিলিয়নে দেশি-বিদেশি প্রযুক্তি পণ্য নির্মাতা ও বিক্রেতা প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। যার মধ্যে ডেল, আসুস, এইচপি, স্যামস্যাং, এসার, এমএসআই, এইচটিএস, টুইনমস, লেনোভো, ফুজিৎসু, গিগাবাইটসহ বিভিন্ন ব্রান্ডগুলো তাদের নতুন পণ্য প্রদর্শন করবে।
নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, গত কয়েক বছরে প্রতিটি ল্যাপটপ মেলা নিয়ে ক্রেতা ও দর্শনার্থীদের যেমন আগ্রহ দেখা গেছে তেমনি প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠানগুলোর অংশগ্রহণও ছিল চোখে পড়ার মতো।
তিনি আরো বলেন, এবারের মেলায় নতুন প্রজন্মের প্রযুক্তিপ্রেমীদের কথা মাথায় রেখে নতুন নতুন কিছু পণ্য প্রদর্শন করা হবে, যা আগে কখনো বাজারে আসেনি। মেলায় এসব নতুন পণ্য ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন প্রযুক্তিপ্রেমীরা।
সম্মেলনে উপস্থিত ছিলেন-এক্সিকিউটিভ টেকনোলজির জেনারেল ম্যানেজার সালমান আলী খান, ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সোনিয়া রশির কবির, এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুলন হোসেন ভুঁইয়া, বাংলাদেশ কম্পিউটার সিমিতির মহাসচিব নজরুল ইসলাম মিলন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc