Thursday 3rd of December 2020 07:51:46 AM
Saturday 4th of January 2014 11:32:51 PM

সন্ত্রাস করে এবারের নির্বাচন রুখতে পারবে নাঃসজীব ওয়াজেদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সন্ত্রাস করে এবারের নির্বাচন রুখতে পারবে নাঃসজীব ওয়াজেদ

আমারসিলেট24ডটকম,০৪জানুয়ারীঃ  বিএনপি-জামায়াত সন্ত্রাস করে এবারের নির্বাচন রুখতে পারবে না। সবাইকে বাড়ি ছেড়ে বেরিয়ে এসে ভোট দিয়ে এই সন্ত্রাসের প্রতিবাদ করার জন্য আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার উপদেষ্টা ও তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয়। আজ শনিবার জয় তাঁর সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুক পাতায় এ আহ্বান জানান।

জয় বলেন, বিরোধী দল আগুন দিয়ে হামলা চালিয়ে যাচ্ছে। স্কুল, পুলিশ ও কেন্দ্র পুড়িয়ে দিচ্ছে। গতকাল বিরোধী দলের সন্ত্রাসীরা পাঁচজন মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। আজ দেশের অনেক স্কুল ও ভোটকেন্দ্রে তারা অগ্নিসংযোগ করেছে। এমনকি তাদের সাথে আলোচনা চলার সময়ও তারা পেট্রল ও গান পাউডার দিয়ে গণপরিবহনে নিরীহ নাগরিকদের গায়ে আগুন দিয়েছে। আমরা বারবার অনুরোধ করা সত্ত্বেও তারা তাদের সন্ত্রাসী কর্ম কাণ্ড চালিয়ে গেছে।

বিএনপিজোটভুক্ত জামায়াত একই সন্ত্রাসী কৌশলে ১৯৭১ সালে আমাদের স্বাধীনতা রুখতে চেয়েছিল, তারা সফল হয়নি। সন্ত্রাসের মাধ্যমে এবারের নির্বাচনও রুখতে পারবে না। বিএনপি-জামায়াতের সন্ত্রাসকে না বলুন। আগামীকাল বাড়ি থেকে বেরিয়ে আসুন এবং ভোট দিন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc