Thursday 22nd of October 2020 11:31:17 PM
Thursday 23rd of April 2015 06:00:48 PM

সন্ত্রাসী-গুন্ডা দ্বারা রাস্তা অবরোধ করে চাঁদা আদায়ের প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ

মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সন্ত্রাসী-গুন্ডা দ্বারা রাস্তা অবরোধ করে চাঁদা আদায়ের প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩এপ্রিলঃ সুজয় কুমার বকসীঃ সন্ত্রাসী ও গুন্ডা দ্বারা রাস্তা অবরোধ করে চলাচলে বাধাঁদান ও চাঁদা আদায়ের প্রতিবাদে নড়াইলে ইজিবাইক,ইজিভ্যান,জেএসএ চালক সমিতির  বিক্ষোভ মিছিল সমাবেশ ও স্বারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে ইজিবাইক চালক ও মালিকেরা শহরের পুরাতন বাসষ্টান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আদালত সড়কে সমাবেশ করে। সমাবেশ শেষে দোষিদের শাস্তি ও নিরাপদে রাস্তায় চলাচলের দাবিতে জেলা প্রশাসক বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়।

ইজিবাইক মালিক সমিতির সভাপতি মো: লায়েব হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ওয়ার্কাস পার্টির জেলা সাধারন সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম সদর উপজেলা মহিলা চেয়ারম্যান স্বপ্না সেন, ইজিবাইক মালিক সমিতির মো: তরিকুল ইসলামসহ অনেকে। বক্তারা অবিলম্বে সন্ত্রাসী ও গুন্ডা দ্বারা রাস্তা অবরোধ করে ইজিবাইক চালকদের মারপিট ও  চাঁদা আদায় ,  ইজিবাইক ইজিভ্যান চলাচলে বাধা প্রদান বন্ধ না করে এবং দোষীদের শাস্তির ব্যাবস্থা না করলে কঠোর আন্দোলনের ঘোষনা দেয়া হবে জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc