Wednesday 23rd of September 2020 05:58:54 AM
Sunday 23rd of February 2014 05:00:41 PM

সখীপুরে যৌথ বাহিনীর অভিযানে জেএমবি’র আটক-৪

আইন-আদালত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সখীপুরে যৌথ বাহিনীর অভিযানে জেএমবি’র আটক-৪

আমারসিলেট24ডটকম,২৩ফেব্রুয়ারীঃ জেএমবির পালিয়ে যাওয়া মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন আসামিকে বহন করা গাড়ি সকাল সাড়ে ১১টার দিকে সখীপুরের নলুয়া থেকে আটক করেছে পুলিশ। তবে আসামিরা পালিয়ে যায়। তাদের গ্রেপ্তার করতে সখীপুর, বাসাইল ও মির্জাপুর থানা পুলিশ চিরুনি অভিযান চালাচ্ছে। এদিকে পালানোর সময় দ্রুত গতিতে গাড়ি চালানোর সময় সখীপুরে একটি সিএনজিচালিত অটোরিকশার ওপর উঠিয়ে দিলে একজন মারা যায়।
সখীপুর থানার ওসি মুখলেছুর রহমানের সুত্রে  জানা যায়, জেএমবি সদস্যদের বহন করা গাড়ির চালক জাকারিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। সকাল ১১টার দিকে সখীপুর উপজেলা সদরের প্রসিকা এলাকায় একটি মাইক্রোবাসকে সন্দেহ করে আটকায় পুলিশ। এ সময় মাইক্রোবাসটি দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করলে পুলিশ ধাওয়া দেয়। মাইক্রোবাসটি থেকে অন্যরা পালিয়ে যেতে পারলেও জাকারিয়া নামে ওই যুবককে আটক করে পুলিশ।
জাকারিয়ার কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি এবং চারটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়েছে বলে জানা যায়।ছিনতাই হওয়া আসামি ও ছিনতাইকারীরা বর্তমানে সখীপুর উপজেলার মধ্যেই রয়েছে, তাদের ধরতে চিরুনি অভিযান শুরু হয়েছে বলে জানান ওসি মোখলেসুর রহমান। জাকারিয়ার বাড়ি চাঁপাই নবাবগঞ্জ এর ঝিনরে। তার পিতার নাম আজহারুল ইসলাম। তিনি রাজধানীর সবুজবাগ থানার একটি মামলায় ৬ বছরের সাজা শেষে সম্প্রতি ছাড়া পান। এদিকে সখীপুরের পড়শী নামক স্থান থেকে থেকে মোট আরো তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন : রায়হান তার বাড়ি গাজীপুরের সখীপুরে। অপরজনের নাম রাসেল। তার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছায়। তবে আরেকজনের নাম জানা যায় নি।
এর আগে সকাল ১০টার দিকে এই ময়মনসিংহের ত্রিশালে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন আসামিকে ময়মনসিংহ আদালতে নিয়ে যাওয়ার পথে প্রিজন ভ্যানে বোমা হামলা ও গুলি চালিয়ে আসামিদের ছিনতাই করে একদল লোক।
ছিনতাইকৃত আসামিরা হচ্ছেন জাহিদুল ইসলাম ওরফে বোমা মিজান, সালাউদ্দীন ওরফে সালেহিন ও রাকিব হাসান। ময়মনসিংহের পুলিশ সুপার মইনুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। হামলায় গাজীপুর জেলা পুলিশ সদস্য আতিকুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে নিহত হন। আহত হন এসআই হাবিবুর রহমান ও কনস্টেবল সোহেল। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc