Wednesday 21st of October 2020 10:09:46 AM
Thursday 19th of February 2015 07:19:41 PM

সংলাপ চিঠিকে স্বাগত বিএনপি:নাশকতা বন্ধ না হলে সংলাপ নয়

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সংলাপ চিঠিকে স্বাগত বিএনপি:নাশকতা বন্ধ না হলে সংলাপ নয়

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৯ফেব্রুয়ারী: বাংলাদেশের চলমান রাজনৈতিক সঙ্কট থেকে উত্তরণে প্রধান দু’দলের দুই নেত্রীকে সংলাপে বসার আহ্বান জানিয়ে জাতিসংঘ মহাসচিব বান কি মুনের দেয়া চিঠিকে স্বাগত জানিয়েছে ২০ দল।
বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ এ কথা বলেন। তিনি বলেন, “নির্দলীয় সরকার ব্যবস্থায় নির্বাচনের লক্ষ্যে জাতিসংঘসহ সকল পক্ষের অর্থবহ সংলাপের উদ্যোগকে আমরা স্বাগত জানাই।”

অপরদিকে চলমান সন্ত্রাস-নাশকতা বন্ধ না করলে কোনো সংলাপ হবে না বলে বাংলাদেশ সফররত ইউরোপীয় পার্লামেন্টের প্রতিনিধি দলকে আওয়ামী সরকারের কঠোর অবস্থানের কথা সাফ জানিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী। প্রতিনিধি দলের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচনের সময় আসলে তার আগে কথা বলা যাবে।

ইউরোপীয় পার্লামেন্টের প্রতিনিধিদলটির সঙ্গে বৃহস্পতিবার বিকেলে বৈঠকে বসেন ক্ষমতাসীন দলের নেতারা। ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক হয়। বৈঠকের পর সাংবাদিকদের এসব কথা বলেন গওহর রিজভী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc