Tuesday 12th of December 2017 12:27:07 PM
Friday 11th of August 2017 07:44:28 PM

সংবাদে দায়িত্বশীলতার পরিচয় দিতে প্রবাসী সাংবাদিকদের দাবী


উন্নয়ন ভাবনা, প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সংবাদে দায়িত্বশীলতার পরিচয় দিতে প্রবাসী সাংবাদিকদের দাবী

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১১আগস্ট,মিজানুর রহমান সৌদি আরব থেকেঃ সৌদি আরবের বিশাল বাংলাদেশি জনগোষ্ঠির সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সাংবাদিকদের আরও দায়িত্বশীলতার ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন। রিয়াদ বাংলাদেশ দুতাবাসের নব নিযুক্ত দ্বিতীয় সচিব (প্রেস) ফখরুল ইসলাম সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম প্রসাফের নেতৃবৃন্দের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে এ আহ্বান জানান।

 তিনি বলেন, অসত্য, অর্ধ সত্য বা গুজব সংবাদ পরিবেশন না করে সবাইকে সত্য এবং সঠিক সংবাদ তুলে ধরতে হবে। আর এতে করে উজ্জ্বল হবে প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি। সৌদি প্রবাসী সাংবাদিক ফোরামকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন, সাংবাদিকদের যেকোন ধরণের তথ্য প্রদান করতে আমরা প্রস্তুত।

দুতাবাসের প্রেস উইং প্রসাফের আন্দোলনের ফসল উল্লেখ করে সাংবাদিক নেতারা বলেন, সাংবাদিকতার নাম করে যাতে কেউ অনৈতিক কাজে জড়িয়ে না পড়ে দুতাবাসকে খেয়াল রাখতে হবে।

প্রসাফের পক্ষ থেকে প্রেস উইংকে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন তারা।সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল বশির, সিনিয়র সহসভাপতি আবু সাইদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আল-আমীন, সহ-সাংগঠনিক সম্পাদক এম এইচ প্রিন্স আহমেদ, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম অপুর্ব, প্রচার সম্পাদক একে আযাদ লিটন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম উদ্দিন দিদারসহ এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের কার্যকরী কমিটির সদস্যদের নামের তালিকা নব নিযুক্ত প্রেস কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com