Friday 25th of September 2020 03:49:31 PM
Sunday 11th of October 2015 11:43:47 PM

সংগঠক ও ব্যবসায়ী জুনেদ আহমদের জন্ম বার্ষিকী পালন

শুভাগমন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সংগঠক ও ব্যবসায়ী জুনেদ আহমদের  জন্ম বার্ষিকী পালন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১অক্টোবর: সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের কার্যকরী কমিটির সদস্য ও আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর তরুণ সংগঠক জুনেদ আহমদের শুভ জন্মদিন গত ১০ অক্টোবর শনিবার নানা আয়োজনের মধ্যে জন্মবার্ষিকী পালিত হয়েছে। জুনেদ আহমদের জন্ম বার্ষিকী উপলক্ষে জুনেদ আহমদের (বড় ভাই, বন্ধু-বান্ধব,ছোট ভাই, ব্যবসায়ী ও শুভাকাক্সক্ষী সহ সকলেই) জুনেদকে বিভিন্নভাবে (ফোনে, মেসেজে, সরাসরি, সামাজিক যোগাযোগের মাধ্যমে ইত্যাদি) শুভেচ্ছা জানিয়েছেন এবং নানা উৎসবের আয়োজন করে। একই সাথে শুভ জন্মদিনে বন্ধমহল অনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা জানাতে শনিবার সন্ধ্যায় নগরীর আম্বরখানা রংবেরং ইনভেস্টমেন্ট অফিসে এক পার্টির আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেহ সহ-স¤পাদক ও আম্বরখানান্থ খালিক এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মাসুদ কামাল সুফি, রংবের ইনভেস্টমেন্ট’র প্রোপ্রাইটর ও সিলেট জেলা যুবলীগ নেতা ফয়জুর রহমান ফয়েজ, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী সদস্য ও ৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ স¤পাদক সাহরিয়ার হোসেন সাকির, উত্তর খুরমা যুবদলের সভাপতি অলিউর রহমান অলি, বিশ্ববিদ্যালয় ছাত্রনেতা আকিল আহমদসহ জুনেদ আহমদ বন্ধু, সহকর্মীবৃন্দসহ সাংবাদিক, বিভিন্ন দল, পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বলেন, এতো কম বয়সে জুনেদ আহমদ সামাজিক, ক্রীড়া, ব্যবসা বাণিজ্য ও শিক্ষার ক্ষেত্রে যে অবদান রেখেছে তা আমাদের তরুন প্রজন্ম শিখার অনেক প্রয়োজন। সমাজে ছোট থেকে ভালো কাজ করলে মানুষ সবসময় তার কথা স্মরণ রাখে।

নেতৃবৃন্দ আরো বলেন, জুনেদ আহমদের মতো তরুন প্রজন্মকে এগিয়ে আশার আহবান জানান। পরে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী, যুব ও ক্রীড়া সংগঠনের বিভিন্ন পেশার নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc