Monday 28th of September 2020 12:53:17 AM
Sunday 3rd of November 2013 06:30:24 PM

সংখ্যালঘুদের বাড়িতে হামলায় প্রতিবাদ

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সংখ্যালঘুদের বাড়িতে হামলায় প্রতিবাদ

আমার সিলেট  24 ডটকম,০৩নভেম্বরঃ গতকাল পাবনা জেলার সাথিয়ায় সংখ্যালঘুদের উপর হামলায় ২৫টি হিন্দু সম্প্রদায়ের বাড়ী ভাংচুর, মন্দির ভাংচুরের মতো মর্মান্তিক ঘটনা ঘটেছে দেশে সাম্প্রদায়িক সম্প্রতি সম্পর্ককে ধূলিসাৎ করে আস্থার সংকট সৃষ্টি করার জন্য বিশেষ একটি মহল সারা দেশব্যাপী আবার তৎপর হয়ে উঠেছে। রামু, উখিয়া, টেকনাফ, পটিয়ায় ফেসবুকে নবী (দঃ) অবমাননা করে  একটি পোস্টকে কেন্দ্র করে যে ঘটনা ঘটেছিল, ঠিক তদরূপ সাথিয়া বনগ্রামের ঘটনা অনুরূপ।

১১ দলের পরিচালনা পর্ষদের পক্ষে সমন্বয়ক ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক এই ঘটনার তীব্র প্রতিবাদ ও দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। ১১ দল মনে করে আজ যদি রামু, হাটহাজারী, উখিয়া, পটিয়া, সাতক্ষীরা, দিনাজপুর, নোয়াখালী, বেগমগঞ্জের ঘটনাগুলোর ক্ষেত্রে যারা দোষী ছিল তাদের যথাযথ বিচার হতো তবে এই সব ঘটনা পুনরাবৃত্তি ঘটতো না।

১১ দল সরকার প্রশাসনকে স্মরণ করিয়ে দিতে চায় সম্প্রতি রাজশাহী কালি মন্দির ভাংচুর, লালমনিরহাট পাটগ্রাম ইউনিয়নের সমিরহাটে সংখ্যালঘু সম্প্রদায়ের ১৬টি দোকান ভাংচুর লুটপাট, নোয়াখালীতে মানবদাসকে খুন, চট্টগ্রাম বোয়ালখালি কালীমন্দির ভাংচুর এই সব ঘটনার দ্রুত তদন্ত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হউক।দেশে দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামাত-শিবির-বিএনপির ঘাড়ে ভর করে আজ যে নৈরাজ্যিক পরিস্থিতি সৃষ্টি করেছে এসব তারই অংশ বলে পরিচালনা পর্যদ মনে করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc