Saturday 28th of November 2020 01:22:30 AM
Wednesday 8th of January 2014 06:18:06 PM

সংখ্যালঘুদের উপর হামলাকারী চিহ্নিতের দাবি বিএনপি নেতার

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সংখ্যালঘুদের উপর হামলাকারী চিহ্নিতের দাবি বিএনপি নেতার

আমারসিলেট24ডটকম,০৮জানুয়ারীঃ সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে বিচারের কাঠগড়ায় এনে শাস্তির দাবি জানিয়েছে বিএনপি। দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মাহবুবুর রহমান নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান। হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার নিন্দা জানিয়ে মাহবুবুর রহমান বলেন, ‘সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ত্বরিত ব্যবস্থা নেয়ার জন্য আমরা আহ্বান জানাচ্ছি।যারা এসব ঘটনা ঘটিয়েছে, তাদের অন্য কোন পরিচয় থাকতে পারে না।তারা দুর্বৃত্ত, তারা আমাদের ঐতিহাসিক সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যে কালিমা লেপন করতে চায়, সাম্প্রদায়িকতাকে উসকে দিতে চায়। অরাজকতা ও উচ্ছৃঙ্খলতাকে উসকে দিতে চায়। এর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

মাহবুবুর রহমান বলেন, বিএনপির যে কর্মসূচি চলছে তা গণতান্ত্রিক ও অহিংস। অনেক অপশক্তি স্বচ্ছ পানি ঘোলা করে সেই পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তারা গণবিরোধী কাজ করে এর দায় বিরোধী দলের ওপর চাপাতে চাইছে। কিন্তু দেশের মানুষের কাছে সব পরিষ্কার। সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা রক্ষায় বিএনপির নেতাকর্মীরা তৎপর ও সোচ্চার বলে জানান বিএনপির এ নেতা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc