Monday 28th of September 2020 06:24:52 PM
Sunday 13th of October 2013 01:57:52 PM

ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর:রিজভী

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর:রিজভী

আমার সিলেট  24 ডটকম,অক্টোবরবিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে সরকার এখন বিরোধী দলকে দমনোর নানা কলা-কৌশল করছে। তারা ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার অলীক স্বপ্নে বিভোর।ব্রিফিংয়ে তিনি আরও বলেন,আমরা বিভিন্ন সূত্র থেকে জানতে পেরেছি, বাতাসে খবর ভেসে আসছে- পুলিশ বাহিনীতে সরকারের অনুগত একজন ঊর্ধ্বতন কর্মকর্তার নেতৃত্বে একটি টর্চার স্কোয়াড গঠন করা হয়েছে। তাদের উদ্দেশ্য- আন্দোলন দমাতে এই স্কোয়াডের মাধ্যমে বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর নির্যাতন চালানো।কেবল তাই নয়, এমনও শোনা যাচ্ছে- এটা স্কোয়াড কিলিং স্কোয়াডে পরিণত হতে পারে।

তবে, সংবিধান অনুযায়ী আগামী ২৪ জানুয়ারির মধ্যে বর্তমান সরকারের অধীনে দশম জাতীয় সংসদ নির্বাচন হবে।বিভিন্ন  জনসভায় প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্যকে মিথ্যাচার আখ্যায়িত করে রিজভী বলেন, মিথ্যা বয়ান দিয়ে সত্যকে আড়াল করা যাবে না। জনগণ এক নায়কের পতনে উদগ্রীব হয়ে আছে।ভয়েস অব আমেরিকার সাংবাদিক আমীর খসরুর অপহরণচেষ্টার পেছনে সরকারের হাত থাকতে পারে বলেও অভিযোগ করেন বিএনপির এই নেতা।

রিজভী বলেন, যারা সত্য কথা বলছেন, সত্য কথা লিখছেন আজ তাদের ওপর নির্যাতন-নিপীড়ন চালানো হচ্ছে। গত বৃহস্পতিবার রাতে বাসায় ফেরার পথে সিনিয়র সাংবাদিক আমীর খসরুকে অপহরণের চেষ্টা করা হয়। আমরা আশঙ্কা করছি, রাষ্ট্র কর্তৃক এই প্রক্রিয়া সংঘটিত হয়েছে। বিএনপি এহেন ঘটনার নিন্দা জানাচ্ছে।

সংবাদ ব্রিফিংয়ে অন্যদের মধ্যে বিএনপির মহানগর সদস্য সচিব আবদুস সালাম, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর খোকন, দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, আসাদুল করীম শাহিন, যুব দলের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমীন প্রমুখ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc