Thursday 24th of January 2019 12:55:55 PM
Thursday 3rd of January 2019 05:50:41 PM

ষষ্ঠবারের সাংসদ আব্দুস শহীদকে আমারসিলেট পরিবারের শুভেচ্ছা

উন্নয়ন ভাবনা, তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ষষ্ঠবারের সাংসদ আব্দুস শহীদকে আমারসিলেট পরিবারের শুভেচ্ছা

সদ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৩৮,মৌলভীবাজার-০৪ আসনে টানা ষষ্ঠ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা ড. উপাধক্ষ্য মোঃ আব্দুস শহীদ।এই নিয়ে দ্বিতীয় হ্যাট্রিক সাংসদ নির্বাচিত হলেন তিনি।ড. মোঃ আব্দুস শহীদের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে ব্যর্থতার ইতিহাস নেই বললেই চলে।রাজনৈতিক জীবনে পুরোপুরিই সফল তিনি।ছাত্রজীবন থেকে রাজনীতিতে ছাত্রলীগ কর্মী থেকে শুরু করে একে একে সফল রাজনৈতিক জীবন পার করছেন তিনি।

আওয়ামীলীগ সংসদে বিরোধীদল হিসেবে থাকার সময় তিনি বিরোধী দলীয় চীফ হুইফ ছিলেন।এবং সফলভাবে সে দায়িত্ব পালন করেন।তিনি নবম জাতীয় সংসদের চীফ হুইফ ছিলেন।তাছাড়া বর্তমানে সরকারী প্রতিশ্রুতিবদ্ধ সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।আওয়ামী পরিবারের একজন বিশ্বস্ত রাজনীতিবিদ হিসেবে ইতমধ্যেই সকলের মন জয় করে নিয়েছেন তিনি।শ্রীমঙ্গল-কমলগঞ্জের উন্নয়নের রুপকার বলা হয়ে থাকে তাকে।প্রবীণ এই আওয়ামী নেতা দলের দূর্দীনেও পিছপা হননি।

শত বিপদেও দলের সাথেই থেকেছেন বরেণ্য এই নেতা।শ্রীমঙ্গল-কমলগঞ্জে সন্ত্রাসী,চাঁদাবাজিসহ সকল অনৈতিক কর্মকাণ্ড বন্ধের পেছনে যে মানুষটি নিরলসভাবে কাজ করে গেছেন তিনি ড. মোঃ আব্দুস শহীদ।তার অনুপম নেতৃত্বে শ্রীমঙ্গল-কমলগঞ্জ আজ শান্তির নীড়।
ড. মোঃ আব্দুস শহীদ  ব্যপক ব্যবধানে জয়লাভ করে ষষ্ঠ বারের মতো সাংসদ নির্বাচিত হওয়ায় এক লিখিত প্রেস বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম (http://www.amarsylhet24.com)এর সম্পাদক মুহাম্মদ আনিছুল ইসলাম আশরাফী,নির্বাহী সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী,সহকারী সম্পাদক মনসুর আহমেদ,সহযোগী সম্পাদক আব্দুল মজিদ,সহযোগী সম্পাদক মকবুল হাসান ইমরান,আইটি সম্পাদক আবুল কালাম আজাদ সোহাগ,এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপের পরিচালক মুহাম্মদ ধন মিয়া,আমার সিলেট নিজস্ব প্রতিনিধি বিক্রমজিত বর্ধন ও আমার সিলেট নিজস্ব প্রতিনিধি সাদিক আহমদ ইমনসহ আমার সিলেট পত্রিকার অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এক যুক্ত প্রেসবার্তায় তার সুস্থতা ও কল্যাণ কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম পত্রিকার পরিবার।বার্তায় বলেন,আমাদের প্রত্যাশা আগামিতে আরও কঠিন চ্যালেঞ্জ নিয়ে অত্র অঞ্চলের উন্নয়নে জনগনের পাশে থাকবেন আর সেই সকল উন্নয়ন মুলক কর্মে অতীতের মত আমরাও আপনার পাশে থাকবো ইন-শা-আল্লাহ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc