Tuesday 22nd of September 2020 05:24:37 PM
Wednesday 13th of May 2020 11:12:56 PM

শ্রীমঙ্গল সড়কে দুর্ঘটনায় নিহত এই ছেলেটির পরিচয় মিলেনি

বৃহত্তর সিলেট, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল সড়কে দুর্ঘটনায় নিহত এই ছেলেটির পরিচয় মিলেনি

নিজস্ব প্রতিনিধিঃ  শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোডস্থ মহাসড়কে এক মর্মান্তিক দুর্ঘটনায় লামুয়া এলাকায় আজ বুধবার সোয়া দুইটার দিকে ঘটনাস্থলসহ চিকিৎসাধীন অবস্থায় মোট দুই জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিতাই পদ দাস হাজরার ঘটনাস্থলেই মৃত্যু হয়। অপর দিকে হাসপাতালে অজ্ঞাত এক ব্যাক্তি ১৮ থেকে ২০ বছর বয়সী পাঞ্জাবি পরিহিত নিহত সম্ভবত মাদ্রাসা ছাত্রের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি বলে জানা গেছে।

মৌলভীবাজার সদর থানার সুত্রে জানা গেছে “এখন পর্যন্ত তাহার কোনো পরিচয় পাওয়া যায় নাই ও তাহাকে সনাক্ত করা সম্ভব হয় নাই। যদি কেহ উক্ত ব্যক্তির সন্ধান বা তাহার নাম ঠিকানা পরিচয় পান তাহলে মৌলভীবাজার মডেল থানাকে অবহিত করার জন্য বিনীতভাবে অনুরোধ করা হইল।”

সড়ক দুর্ঘটনা সম্পর্কে জানা যায়, মৌলভীবাজারগামী একটি চাউল বোঝাই পিকআপ  ( যার নং-  ঢাকা মেট্রো-ন ১৫-৪৪৬৯) অপরদিক দিক থেকে আসা  শ্রীমঙ্গলগামী  সিএনজি নং (মৌলভীবাজার-থ ১১৪৪২৬) কে ধাক্কা দিলে ধূমরে মুচড়ে যাওয়া সিএনজিতে থাকা ৫ জনের এক জন ঘটনা স্থলেই নিহত হয়। অপর দুইজন গুরুতরসহ আরও দুই জন আহত হয়। গুরুতর আহত দুইজনকে নিয়ে স্থানীয়রা মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের একজনকেও (অজ্ঞাত ১৮/২০) মৃত বলে জানান এবং অপর জনকে সিলেটে প্রেরণ করা হয় তার নাম রুমেল। এ নিয়ে এই ঘটনায় দুইজন নিহত হয়েছে।

দুর্ঘটনায় নিহতের ব্যাপারে এস আই আসাদুর রহমান বলেন আমরা একটি আইডি কার্ড পেয়েছি যাতে নাম লেখা আছে “নিতাই পদ দাস হাজরা (৩০) বাড়ি মৌলভীবাজারের সাতাইল।” তবে এটি কি নিহতের আইডি কার্ড নাকি অন্যজনের একেবারে কনফার্ম করা যাচ্ছে না।

সরেজমিনে গিয়ে দেখা যায় উল্লেখিত পিকাপটি দুর্ঘটনার স্বীকার সিএনজিকে ধাক্কা দিয়ে প্রায় ১০০ ফুট দূরে গিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে আবারো ধাক্কা লেগে আটকে যায়। স্থানীয়রা বলছে চালক সম্ভবত মধ্যপ ছিল যে কারণে বেপরোয়া গতিতে  গাড়িটি চালাচ্ছিল।  ঘটনার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে তদন্ত করতে আসা শ্রীমঙ্গল থানার এসআই আসাদুর রহমান এবং পরবর্তিতে আসা এস আই মুখলেসুর রহমানসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং এক পর্যায়ে  দুর্ঘটনাকারী পিকাপটিও এর মধ্যে থাকা চাউলের বস্তা অপর একটি পিকাপে জব্দ করে শ্রীমঙ্গল থানায় নিয়ে যাওয়া হয়।

এসময় ৫ নং কালাপুর ইউপির চেয়ারম্যান মুজিবুর রহমান, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুল ইসলাম আশরাফী ও উপস্থিত ছিলেন।  দুর্ঘটনাকারি পিকাপের কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালিক আমার সিলেটকে জানান, আমরা ঘটনা স্থল থেকে একটি মৃত দেহসহ আলামত উদ্ধার করেছি পরবর্তিতে এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পুর্বের সংবাদের লিঙ্ক টি দেখুন

শ্রীমঙ্গলে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত-২,গুরুতরসহ আহত-৩


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc