Monday 18th of January 2021 07:45:52 PM
Monday 19th of February 2018 03:06:07 PM

শ্রীমঙ্গল শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে ও যানযট নিরসনে

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে ও যানযট নিরসনে

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯ফেব্রুয়ারি,নিজস্ব প্রতিনিধিঃ “চলো সবাই শপথ করি, পরিচ্ছন্ন নগর গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর পরিষদ ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন ও যানযট নিরসনে সকলের সহযোগিতা চেয়ে শহরের প্রত্যেকটি ব্যবসায় প্রতিষ্ঠানসহ জন সাধারনের হাতে লিফলেট বিতরন কর্মসূচী করেছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল থেকে এ লিফলেট বিতরন শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌর প্যানেল মেয়র ও পরিস্কার পরিছন্ন ও যানজট নিরসন উপ কমিটির আহ্বায়ক কাজী আব্দুল করিম, পৌর কমিশনার মোঃ মিল্লাদ হোসেন, পৌর কমিশনার আলকাছ মিয়া, পরিস্কার পরিছন্ন ও যানজট নিরসন উপ কমিটির যুগ্ম- আহবায়ক শামীম আহমেদ, সদস্য: আব্দুল বাছিত, মোঃ ফারুক মিয়া, আমজাদ হোসেন বাচ্চুসহ শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও পরিস্কার পরিছন্ন ও যানজট নিরসন উপ কমিটির সদস্যরা উপস্থিত থেকে লিফলেট বিতরন করেন।

লিফলেটে উল্লেখ করা আছে প্রত্যেক দোকানে বর্জ্য ফেলার জন্য দৃশ্যমান স্থানে একটি ঝুড়ি রাখি, রাস্তাঘাটে নির্দিষ্ট স্থানে ছাড়া যেখানে সেখানে ছেড়া কাগজ, আবর্জনা, খাবারের বর্জ্য ফেলব না, দোকানের আবর্জনাগুলো একটি বস্তায় বা বাস্কেটে জমা করব। পরে যেগুলো বিক্রয়যোগ্য সেগুলো বিক্রি করে অবশিষ্টগুলো ময়লা ফেলার নির্ধারিত জায়গায় ফেলবো, নির্ধারিত স্থান ব্যতিত যেখানে সেখানে গাড়ি, মটর সাইকেল, রিকশা, পার্কিং করবনা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc