Wednesday 13th of November 2019 05:17:53 AM
Friday 10th of March 2017 03:58:40 AM

শ্রীমঙ্গল শহর এখন ডিজিটাল নিরাপত্তার আওতায়

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল শহর এখন ডিজিটাল নিরাপত্তার আওতায়

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মার্চ,জহিরুল ইসলামঃ  মৌলভীবাজারের পর্যটন নগরী চায়ের রাজধানী খ্যাত শ্রীমঙ্গল উপজেলা শহরের বিভিন্ন স্থানে উচ্চ ক্ষমতা  সম্পন্ন নাইট ভিশন  সিসি ক্যামেরা স্থাপনের কাজ দ্রুতগতিতে চলছে। ইতিমধ্যে শ্রীমঙ্গলে আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণে রাখতে শহরের বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন করেছে শ্রীমঙ্গল থানা প্রশাসন ।

বৃহস্পতিবার সকাল থেকে চায়ের রাজধানী অঞ্চল শ্রীমঙ্গল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে এবং শ্রীমঙ্গল চৌমুহনা থেকে মৌলভীবাজার রোড, স্টেশন রোড, কলেজ রোড, ভানুগাছ রোড, হবিগঞ্জ রোড, বাস স্টেশনে একাধিক সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। যা নাশকতাসহ বিশৃঙ্খলাকারীদের দ্রত সনাক্ত করতে সহায়তা করবে। শহরের ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক ও বাসিন্দাদের সার্বিক নিরাপত্তার কথা মাথায় রেখে পর্যায়ক্রমে আরোও সি সি ক্যামেরা অতিসত্বর সংযোজন করা হবে।

উল্লেখ্য, প্রতিদিন দেশী ও বিদেশী পর্যটক সহ সরকারের উচ্চপদস্থ কর্মকতারা চায়ের রাজধানী শ্রীমঙ্গলে বেড়াতে আসেন। ভ্রমন পিপাসুদের সর্বোচ্চ নিরাপত্তা প্রদানে শ্রীমঙ্গল থানা প্রশাসন বদ্ধপরিকর ।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনর্চাজ কে এম নজরুল ইসলাম জানান, সিলেট বিভাগের মধ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা শহরে প্রতিনিয়ত হাজারও পর্যটকসহ ভিআইপি অতিথিরা বেড়াতে আসেন। তাদের শতভাগ নিরাপত্তা প্রদান, শহরের পরিস্থিতি পর্যবেক্ষণ ও শ্রীমঙ্গলের শান্তিপ্রিয় জনগনের নিরাপত্তা ব্যবস্থা আরোও উন্নত এবং জোরদার করণে ডিজিটাল পদ্ধতির মাধ্যম ‘সিসি ক্যামেরা’ সংযোজন। যা সার্বক্ষণিক মনিটর করা হবে ২৪/৭ দিন। এটি ডিজিটাইজেশনের পথে শ্রীমঙ্গল থানার একটি প্রয়াস ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc