শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন

    0
    15
    সোলেমান আহমেদ মানিকঃ শ্রীমঙ্গলে কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে যাত্রা শুরু করেছে শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিটি। রবিবার রাতে শহরের ভানুগাছ রোডস্থ পানসী রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এম এ রকিব।
    সভায় সর্বসম্মতিক্রমে ইসমাইল মাহমুদ (শ্রীমঙ্গল প্রতিনিধি, দৈনিক দেশকাল) কে সভাপতি এবং আতাউর রহমান কাজল (শ্রীমঙ্গল প্রতিনিধি, দৈনিক বাংলাদেশের খবর ও মোহনা টেলিভিশন) কে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি এম. এ. রকিব (দৈনিক নয়া দিগন্ত) ও আবুজার বাবলা (দৈনিক মানবকণ্ঠ); সহ-সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম (বাংলা ট্রিবিউন; ঢাকা ট্রিবিউন), আব্দুস শুকুর (দৈনিক প্রতিদিনের সংবাদ)
    আনোয়ার হোসেন জসিম, (দৈনিক ইনকিলাব) সাংগঠনিক সম্পাদক মো. এহসানুল হক (এহসান বিন মুজাহির) (দৈনিক খবরপত্র) দপ্তর ও প্রচার সম্পাদক সোলেমান আহমদ মানিক (দৈনিক আমার সংবাদ) অর্থ সম্পাদক শেখ কাওসার ইসলাম (KTV) সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাবাসুম রুবা (দৈনিক আজকের অর্থনীতি) সদস্য মো. জামাল হোসেন (দৈনিক ভোরের দর্পণ- দৈনিক একাত্তরের কথা) ইমরান আহমেদ মারজান ( JTV)  আশিকুর রহমান চৌধুরী (সিলেট বিডি নিউজ ২৪ ডট কম) এবং অলক চৌহান রাহুল (প্রবাসীর দিগন্ত ডট কম)।
    পরিশেষে সভাপতি’র সমাপনী বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।