Tuesday 20th of October 2020 08:33:39 PM
Monday 6th of April 2015 01:35:22 PM

শ্রীমঙ্গল ভানুগাছ রোডের সিএনজি চালকদের আচরণে ক্ষুদ্ধ পর্যটকরা

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শ্রীমঙ্গল ভানুগাছ রোডের সিএনজি চালকদের আচরণে ক্ষুদ্ধ পর্যটকরা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬এপ্রিলঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের ভানুগাছ রোডে চলাচল কারী(শ্রীমঙ্গল-মোহাজেরাবাদ) স্থানীয় সিএনজি চালকদের আচরণে ক্ষুদ্ধ অভিযোগ প্রকাশ করেছেন দেশের বিভিন্ন স্থান থেকে আসা পর্যটকরা। অভিযোগের মধ্যে রয়েছে, বিদেশী লোক দেখলে অতিরিক্ত ভাড়া দাবী।দাবীকৃত ভাড়ায় গাড়ী না নিলে অশোভনীয় আচরন।যা পর্যটকদের জন্য খুবই বিরক্তিকর বলে জানান তারা।আরো কিছু অভিযোগ পাও্য়া  গেছে যা সঙ্গত কারনে প্রকাশ করা হচ্ছেনা।

অপরদিকে স্থানিয়দের সাথে কথা বললে একটি সুত্র জানান- “ওই রোডে বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকা ও কর্মজীবি মানুষরা প্রতিনিয়ত যাতায়াত করেন তারা ও কখনো  কখনো ওদের হয়রানীর স্বীকার হয়ে থাকেন”

জানা যায়, গত জানুয়ারি থেকে এ অভিযোগের মাত্রা বেড়েছে বলে কেহ কেহ ধারনা করছে।কারন হিসেবে দেশে হরতাল-অবরোধের সুযোগে চালকরা এ আচরণে অভ্যস্থ হয়ে পড়ছে এমন মন্তব্যও অনেকের।স্থানীয় গন্যমান্যরা বলেন, “শ্রীমঙ্গল প্রশাসনের উচিৎ এ দিকে নজর রাখা নতুবা ওই এলাকার বদনামের কারনে শ্রীমঙ্গল উপজেলায় পর্যটকদের আসতে বিঘ্ন ঘটতে পারে”।

এ অভিযোগের ব্যাপারে স্থানীয় সিএনজি চালক সমিতির সভাপতি সামছু মিয়ার সাথে কথা হলে তিনি জানান, “এমন কোন অভিযোগ সু-নির্দিষ্ট ভাবে আমাদের নিকট আসলে আমরা এর উপযুক্ত বিচার করব।এর আগেও আমরা অভিযোগের বিচার করেছি যা শ্রীমঙ্গলের প্রশাসনেরও জানা আছে”।

উল্লেখ্য মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় সারা বছরেই পর্যটকদের আনাগোনা দেখা  যায়। কারন শ্রীমঙ্গল উপজেলায় রয়েছে বিভিন্ন পর্যটক এলাকা যার বেশির ভাগ শহরের ভানুগাছ রোডে অবস্থিত।কমলগঞ্জের পর্যটক এলাকা গুলোতে বিচরন করতে হলে ও ভানুগাছ রোডের সিএনজি ষ্টেশনসহ অন্যান্য যোগাযোগ ক্ষেত্র গুলো অতি গুরুত্বপুর্ন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc